, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

সেপ স্কুলের সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রকাশ: ২০১৮-০১-২৬ ০০:২১:২২ || আপডেট: ২০১৮-০১-২৬ ০০:২১:২২

Spread the love

সেপ স্কুলের সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: চেঞ্জ দ্যা আর্থ ফর পিপল (সেপ) পরিচালিত রাজধানীর সুবিধা বঞ্চিত শিশুদের স্কুল ‘সেপ স্কুলে’র শিক্ষার্থী ও তাদের পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর রমনাপার্কে সেপ স্কুলের পথশিশুদের মাঝে এই বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সেপ এর সমন্বয়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহমুদুল হাসানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন সুর্যসেন বিতর্কধারার সাধারণ সম্পাদক ফয়সাল মোল্লা,সেপের নির্বাহী সদস্য আফতাবউদ্দিন ভুঁইয়া, মোরশেদ আলম, এ ছাড়াও ঢাবির স্বর্ণা মনি, আতিয়া আস সাওবিয়া, আহমাদ জুবায়ের, আব্দুল্লাহ তামিম, তানিয়া, তাওহীদুল ইসলাম নাবিল এবং ঢাকা কলেজের আরিফুল ইসলাম প্রমুখ।

উপস্থিত সেপ সদস্যরা বলেন, সেপ সবার অধিকার প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা রেখে সুন্দর, সুখি ও সমৃদ্ধ আগামীর পৃথিবী গড়ার প্রত্যয়দীপ্ত তরুণদের সংগঠন। আর সুন্দর বাসযোগ্য পৃথিবী গড়তে হলে প্রয়োজন সবার মৌলিক অধিকার প্রতিষ্ঠার কথা। মৌলিক অধিকারের অন্যতম শিক্ষা। সবার মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে দিয়ে আলোকিত মানুষ গড়ে স্বপ্নের বাসযোগ্য পৃথিবী গড়তে সেপ কাজ করছে নিরলসভাবে। আমাদের বিশ্বাস সবার জন্য শিক্ষার অধিকার প্রতিষ্ঠা করে এসডিজির লক্ষমাত্রা অর্জন সম্ভব। আর সেই লক্ষেই চলতি বছরের পয়লা জানুয়ারি রমনাপার্কে যাত্রা শুরু করে সেপ স্কুল।

সংগঠনটি আজ সেপ স্কুলের শিক্ষার্থী ও তাদের পরিবারের মাঝে সোয়েটার, কম্বলসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করেন।

Logo-orginal