, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

1prewettmary1987

খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার রায় সরকারের অপতৎপরতায় হচ্ছে: হেফাজত

প্রকাশ: ২০১৮-০২-০৮ ০৭:০৮:৪৫ || আপডেট: ২০১৮-০২-০৮ ০৭:০৯:৩৩

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম: হেফাজতে ইসলাম বাংলাদেশ এর ঢাকা মহানগর সহ- সভাপতি ও কেন্দ্রীয় নেতা মাওলানা আবদুর রব ইউসুফী ও মাওলানা আহম্মদ আবদুল কাদের বলেছেন, বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া আরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় সরকারের অপতৎপরতায় হচ্ছে-যা অত্যন্ত নিন্দনীয়। বুধবার এই দুই নেতার সঙ্গে সযোযোগ করলে তারা এ প্রতিবেদককে এসব কথা বলেন।

হেফাজতের নেতা মাওলানা আবদুর রব ইউসুফী বলেন, সরকারের রায়কে কেন্দ্র করে গণগ্রেফতার ও তল্লাশী সরকারের ব্যর্থতা, দূর্বলতা ও গণবিচ্ছিন্নতা তারই প্রমাণ। আদালত স্বাভাবিকভাবে রায় দিলে আন্দোলনের জন্য সরকার ভয় পাবে কেন? এতে বুঝা যায় যে, সরকার এ মামলা যথাযতভাবে উপস্থাপন করতে পারেনি।

মাওলানা আহম্মদ আবদুল কাদের বলেন, জিয়া আরপানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সরকার যে তৎপরতা চালাচ্ছে তা নিন্দনীয়। সরকার এ রায়কে কেন্দ্র করে যা করছে এটাও রাজনৈতিক হস্তক্ষেপই বলা যায়। এই রায়ও সরকারের অপতৎপরতায় হচ্ছে।

আবদুল্লাহ মামুন, ঢাকাঃ ছাত্র সংগঠক ও তরুণ সমাজসেবক হিসেবে “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা
ছবি, রায়হান সিকদার। লোহাগাড়াঃ বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক পবিত্র
[caption id="attachment_69898" align="alignnone" width="1548"] হৃদয়ে দিয়াকুল'র সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত চন্দনাইশের দোহাজারী পৌরসভার শিক্ষা,
চট্টগ্রাম: অফিসে বিস্ফোরণ এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত