, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯

1prewettmary1987

নারী নেত্রী রিজিয়াকে সাতকানিয়ার সংরক্ষিত মহিলা আসনের নির্বাচিত প্রার্থীদের শুভেচ্ছা

প্রকাশ: ২০১৮-০২-১৪ ১৫:২২:১২ || আপডেট: ২০১৮-০২-১৪ ১৫:২৩:১৪

Spread the love

ছবি: মোঃ দেলোয়ার হোসাইন বেলাল

বিশেষ প্রতিনিধি, আরটিএমনিউজ২৪ডটকম: সাতকানিয়া উপজেলা সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে উপ-নির্বাচন-২০১৮ এর নবনির্বাচিত সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী নার্গিস আক্তার মুন্নী, হামিদা বেগম, ফাতেমা বেগম, হোসনে আরা বেগম ও জমিলা খাতুন গতকাল মঙ্গলবার নদভী প্যালেসে সাতকানিয়া-লোহাগাড়ার বিশিষ্ট নারী নেত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, মাননীয় সাংসদ প্রফেসর ড. আবু রেজা নেজামুদ্দীন নদভী এমপি মহোদয়ের সহধর্মিণী মিসেস রিজিয়া রেজা চৌধুরী’কে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় নারী নেত্রী মিসেস রিজিয়া উপস্থিত নারী প্রতিনিধিদের উদ্দেশ্য করে বলেন, অবহেলিত নারীদের এগিয়ে নিতে এবং নারীর জন্য একটি সুষ্ঠু দেশ গড়ে তুলতে আমরা নতুন করে অঙ্গিকার করি, যেখানে আমরা মর্যাদার সঙ্গে এবং সকল প্রকার ভয়ভীতি থেকে মুক্ত হয়ে বসবাস করতে পারি এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগ কাজকরি।

নারী সমাজকে সকল প্রকার নির্যাতন, নিপীড়ন ও হয়রানি থেকে মুক্ত করতে কাঁধে কাঁধ মিলিয়ে একটি সমৃদ্ধ দেশ গঠনে সবাই অংশগ্রহণ করি।

বোয়ালখালী, চট্টগ্রামঃ জেলার বোয়ালখালী উপজেলার সর্দারপাড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান এবং শিক্ষা
চট্টগ্রাম সার্কিট হাউসে বাংলাদেশ সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রী জনাব মোস্তাফা জাব্বার
নগরের একে খান মোড় এলাকায় ভিক্টোরিয়া জুট মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেল
চট্টগ্রাম মহানগরীতে দিনের বেলায় ট্রাক ও কাভার্ড ভ্যান চলাচল নিয়ন্ত্রণে বিশেষ নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন
সীতাকুণ্ডে চাঁদবাজির মামলায় জাপার (এরশাদ) কেন্দ্রিয় যুগ্ম-মহাসচিবকে কারাগারে পাঠিয়েছে আদালত। একটি কোম্পানির কাছে চাঁদা দাবির

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত