, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

নিখোঁজের ৮ মাস পর সন্ধান মিলল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদ এবং তার দুই খালাত ভাইয়ের

প্রকাশ: ২০১৮-০২-১৭ ০৮:২১:৫১ || আপডেট: ২০১৮-০২-১৭ ০৮:২১:৫১

Spread the love

নিখোঁজের ৮ মাস পর সন্ধান মিলল ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদ এবং তার দুই খালাত ভাইয়ের
নিউজ ডেস্কঃ নিখোঁজের ৮ মাস পর বৃহস্পতিবার সন্ধান পাওয়া গেছে নরসিংদী সরকারি কলেজের সাবেক জিএস, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদ এবং তার দুই খালাত ভাই লাল ও নীলের।

পিস্তল ও গুলিসহ গ্রেফতার দেখিয়ে র‌্যাব-১২ থানায় তাদের সোপর্দ করেছে। শুক্রবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার টাঙ্গাইল সদর উপজেলার গোড়বাড়ী গ্রামের মোতালেবের বাড়ির দক্ষিণ-পশ্চিমের একটি বাগানের ভেতরে অভিযান চালিয়ে তাদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্রসহ আটকের পর র‌্যাব বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। গ্রেফতারকৃত নাহিদ ও তার দুই খালাত ভাই লাল ও নীল এখন টাঙ্গাইল থানা হাজতে রয়েছে।

তারা জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে নরসিংদী ও আশপাশ এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত।

নাহিদ ও তার দুই খালাত ভাই ৮ মাস ধরে নিখোঁজ ছিল। তাদের পরিবারের দাবী গত বছরের ৮ জুন দিবাগত রাত ২টায় সাদা পোশাকধারীরা নাহিদকে বাড়ি থেকে ধরে নিয়ে যায়। পরে তার দুই খালাত ভাই লাল ও নীলকেও তুলে নিয়ে যায়।

এদিকে নাহিদের সন্ধান পেতে মানববন্ধন, সভা-সেমিনারসহ নরসিংদীতে বহু কর্মসূচি পালিত হয়। পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি ও মামলা দায়ের করা হয়েছিল। কিন্তু কোন ভাবেই তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। বিএনপির পক্ষ থেকে দাবী করা হয় সরকার পরিকল্পিতভাবে তাকে গুম করে রেখেছে। সুত্রঃ ইত্তেফাক।

বাংলাদেশের যেকোনো জায়গা থেকে প্রার্থী হলে আমি জিতে আসতাম’- ঢাকার গুলশান এলাকার বিএনপি মনোনীত প্রার্থী
চট্টগ্রাম-১৫ (লোহাগাড়া সাতকানিয়া) আসনে ধানের শীষের প্রার্থীর কর্মী সমর্থকদের বিনা ওয়ারেন্টে বা মামলা ব্যতীত গ্রেফতার
অবশেষে বহিস্কৃত হল আওয়ামী লীগের সেই নেত্রী সুইটি। দেশ ও দেশের বাইরে ছড়িয়ে সেই ভাইরাল
একাদশ জাতীয় নির্বাচনে বিএনপির প্রার্থী ইকবাল হাসান মাহমুদ টুকু ও রুহুল কুদ্দুস তালুকদার দুলুর মনোনয়ন
চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে বিএনপির প্রার্থী এম এ হান্নান পুলিশের ভয়ে মঙ্গলবার এলাকা ছেড়ে চলে গেছেন।

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত