, বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮

admin

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশ: ২০১৮-০২-০৬ ১৩:১৪:৩৬ || আপডেট: ২০১৮-০২-০৬ ১৩:১৪:৩৬

Spread the love

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে সারা র্যালি ও সমাবেশ করেছে নেতা কর্মীরা।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির ১৯৭৭ সালের ৬ ই ফেব্রুয়ারী প্রাচ্যের অক্সফোড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় জামে মসজিদ থেকে প্রথম আত্মপ্রকাশ করে।

অনেক চড়াই উৎরাই পেরিয়ে ছাত্রশিবির আজ ৪১ তম বর্ষে পদার্পন করল।

আজ মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানী ঢাকা, বন্দর নগরী চট্টগ্রামসহ সারা দেশে র্যালি ও শোভাযাত্রা বের করে ছাত্র সংগঠনটি।

শিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরফাত ও সেক্রেটারি মোবারক হোসেন এক বাণীতে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাণীতে শিবির নেতারা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ছাত্রশিবির এদেশের নির্যাতিত নিপিড়িত মানুষের প্রতিচ্ছবি হয়ে আছে। ছাত্রশিবির মানুষের ভাগ্য উন্নয়নের কাজ করছে, শিক্ষার সুষ্ঠু পরিবেশ রক্ষায় কাজ করছে, ছাত্র সমাজের অধিকার রক্ষায় কাজ করে আসছে।

শিবিরের নেতারা অভিযোগ করে বলেন, ছাত্রশিবিরের প্রতিষ্ঠালগ্ন থেকে এই সংগঠনকে দমিয়ে দেয়ার চেষ্টা করা হয়েছে। এখনো নানা ষড়যন্ত্র চলছে।

তারা ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, যারা ছাত্রশিবিরকে নিশ্চিহ্ন করার স্বপ্ন দেখছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। মনে রাখবেন ছাত্রশিবির পানিতে ভেসে আসা কোন কচুরিপানা নয় যে সহজেই শেষ হয়ে যাবে। ছাত্রশিবিরের বাস এখন দেশের কোটি মানুষের হৃদয়ে। # বিজ্ঞপ্তি ।

আবদুল্লাহ মামুন, ঢাকাঃ ছাত্র সংগঠক ও তরুণ সমাজসেবক হিসেবে “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা
ছবি, রায়হান সিকদার। লোহাগাড়াঃ বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক পবিত্র
[caption id="attachment_69898" align="alignnone" width="1548"] হৃদয়ে দিয়াকুল'র সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত চন্দনাইশের দোহাজারী পৌরসভার শিক্ষা,
চট্টগ্রাম: অফিসে বিস্ফোরণ এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত