, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

যে ডাক্তারের ভিজিট ৪০০ টাকা, কষ্ট হলে না দিলেও চলবে

প্রকাশ: ২০১৮-০২-২৩ ০৬:৫৫:৩৩ || আপডেট: ২০১৮-০২-২৩ ০৬:৫৫:৩৩

Spread the love

এই সেই ডাক্তার যার ভিজিট ৪০০ টাকা, কষ্ট হলে না দিলেও চলবে! জানুন বিস্তারিত….
স্বাস্থ্য ডেস্ক: সত্যি এমন ডাক্তার বাংলাদেশে আছে তাহা শুনে অবাক আর হতবাক না হয়ে উপায় নেই।

রোগী দেখেন অত্যন্ত আন্তরিকতার সাথে, অপ্রয়োজনীয় কোন চেকআপ বা ঔষুধ ধরিয়ে দেন না ।

সেই ডাক্তারের ভিজিট ৪০০ টাকা, অথচ চেম্বারে রোগী দেখা মানেই হাজার হাজার টাকা ভিজিট’- আপনার এমন ধারণা বদলে দেবে এই চিকিৎসকের চেম্বারে ঢুকলে।

ছিমছাম পরিপাটি ডেস্কের উপরে লেখা ‘ভিজিট ৪০০ টাকা, কষ্ট হলে না দিলেও চলবে।’

সাংবাদিক মিজানুর রহমান সোহেল ছবিটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘মায়ের পিত্তথলিতে পাথর। কিডনি ডাক্তার মতিয়ার রহমানকে দেখানোর জন্য প্রায় দেড়মাস আগে সিরিয়াল দিয়ে আজ দেখাতে আসলাম। তবে ডাক্তার চেম্বারে ঢুকেই লেখাটি দেখে ভাল লাগলো। বাকিটা আল্লাহ্‌ ভরসা।’

প্রফেসর ডা. মো. মতিয়ার রহমান, ল্যাপারোসকপিক যন্ত্রের দ্বারা পিত্তথলি পাথর অপারেশনের অভিজ্ঞ সার্জন। বর্তমানে তিনি ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারি বিভাগের প্রফেসর ও বিভাগীয় প্রধান,

ইনসাফ বারাকাহ কিডনি অ্যান্ড জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দি বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান এবং কোরআন রিসার্চ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

তার জনপ্রিয়তার প্রমাণ মিলল, মিজানুর রহমান সোহেলের পোস্টেই। সেখানে কমেন্ট করে অনেকেই জানিয়েছেন, তাদের স্বজনরা অনেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। তারা এই চিকিৎসকের প্রশংসাও করেছেন। কিছু ডাক্তার নামের কসাইদের জন্য এটা অনুসরণীয় হতে পারে। সুত্রঃ ইন্টারনেট।

Logo-orginal