, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

1prewettmary1987

সাতকানিয়ায় আগুনে পুড়ে মা-ছেলের মৃত্যু, মেয়ে দগ্ধ

প্রকাশ: ২০১৮-০৩-১০ ১৩:০০:২৯ || আপডেট: ২০১৮-০৩-১০ ১৫:৫২:৫৩

Spread the love

আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া: চট্টগ্রামের সাতকানিয়ায় নিজ ঘরে আগুনে পুড়ে মা ও ছেলের করুণ মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ওই নারীর দুই মেয়ে। আর আহতদের মধ্যে বড় মেয়ে পূর্ণিমা শীলকে (১৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৯ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার নলুয়া ইউনিয়নের মরফলা শীল পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মঞ্জু শীল (৩৫) ও তার ছেলে অমিত শীল (১২)।

জানা যায়, দুই মেয়ে ও ছেলেকে নিয়ে ওই বাড়িতে থাকতেন মঞ্জু। রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়লে আগুনে দগ্ধ হয়ে মারা যায় মঞ্জু ও তার ছেলে অমিত। স্থানীয় লোকজন ঘরের জানালা ভেঙে দুই মেয়েকে উদ্ধার করলেও ছোট বোন প্রতিমাকে বাঁচাতে গিয়ে পূর্ণিমার পা দগ্ধ হয়।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল হোসেন জানান, ঘরটি মাটি ও কাঁচা বেড়ার। ঘরের বারান্দায় মাটির চুলায় রান্না করতেন মঞ্জু। সন্ধ্যায় পাতা দিয়ে রান্না করেছিলেন। ভুল করে তা না নেভানোয় রাতে আগুন লেগে যায়। ওসির ধারণা, আগুন ঘরের দরজায় লাগায় তারা ভেতর থেকে বের হয়ে আসতে পারেনি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে দায়িত্বরত জেলা পুলিশের এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, রান্নার চুলা থেকে সৃষ্ট আগুনে পূর্ণিমার দুই পা পুড়ে গেছে। তাকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় নিজ বাসায় খুন হয়েছেন খুন হয়েছেন তোফায়েল আহমেদ রফিক (৬০)
ফটিকছড়ি, চট্টগ্রামঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম-২ ফটিকছড়ি সংসদীয় অাসনে ব্যাপক গণসংযোগ করেছে
চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. আফছারুল আমীনের
চট্টগ্রামঃ জেলার কেন্দ্রীয় কারাগারে থেকে নির্বাচনে প্রতিদন্ধিতার মাঠে ডাঃ শাহাদাত হোসেন। কোতোয়ালী-বাকলিয়া আসনের ধানের শীষের
কক্সবাজারঃ জেলার সদর আসনের রামুর দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের পূর্ব উমখালী বাজারে বিএনপির ধানের শীষের প্রার্থী

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত