, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

Avatar 1prewettmary1987

পুনর্মিলনীর উচ্ছ্বাসে মেতে উঠতে চান ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা

প্রকাশ: ২০১৮-০৩-১৮ ০৯:৫৯:৫৪ || আপডেট: ২০১৮-০৩-১৮ ১০:০২:৪৬

Spread the love
পুনর্মিলনীর উচ্ছ্বাসে মেতে উঠতে চান ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা

আরটিএমনিউজ২৪ডটকম, সাতকানিয়া: প্রতিবছর সারাদেশে পুনর্মিলনীতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান তারুণ্যের স্মৃতিতে ভরে উঠে। পুরনো স্মৃতিতে ফিরে যান প্রিয় প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা। আনন্দ-আড্ডা আর উচ্ছ্বাসে মেতে উঠে প্রাঙ্গণ। এছাড়াও স্মৃতিচারণ, সাংস্কৃতিক আর বিনোদনের নানা আয়োজনে ভরে থাকে পুনর্মিলনীর দিন।

তবে ১৯৫১ সালে প্রতিষ্ঠিত চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা কেঁওচিয়া উচ্চ বিদ্যালয়ে এ পর্যন্ত তার ছিটেফোঁটাও দেখা মেলেনি। বিদ্যালয়টির ৬৭ বছরের ইতিহাসে একবারের জন্যও হয়নি সাবেক শিক্ষার্থীদের মিলনমেলার আয়োজন। অথচ এখান থেকে বেরিয়ে অনেকেই নিজ নিজ কর্মক্ষেত্র আলোকিত করেছেন। বিদ্যালয়ের বয়স যখন বাঁধ ভাঙ্গা ৬৭ পেরুচ্ছে, তখনই পুনর্মিলনীর দাবি সাবেক শিক্ষার্থীদের মধ্যে।

পুনর্মিলনীর দাবি তুলে কয়েকজন এরই মধ্যে বিদ্যালয়ের নাম শীর্ষক ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে জানান, ক্যাম্পাসের হাজারও বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা আজ পর্যন্ত সমবেত হতে পারেনি। প্রতিষ্ঠার ৬৭ বছরের মধ্যে কখনও পুনর্মিলনী হয়নি, তাই প্রথমবারের পুনর্মিলনী আয়োজনে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের দৃষ্টি কামনা করা হয় ওই ফেসবুক পেজের স্ট্যাটাসে।

তাই সাবেক অনেক শিক্ষার্থী অবিলম্বে পুনর্মিলনী আয়োজনের উদ্যোগ নিতে সংশ্লিষ্টদের আশু দৃষ্টি কামনা করেছেন।

Logo-orginal