, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

আহ্ছানিয়া মিশনের লটারির ৩০ লাখ টাকা পেলেন কৃষক ইসমাইল

প্রকাশ: ২০১৮-০৪-৩০ ১৯:০২:১০ || আপডেট: ২০১৮-০৪-৩০ ১৯:০২:১০

Spread the love

আহ্ছানিয়া মিশনের লটারির ৩০ লাখ টাকা পেলেন কৃষক ইসমাইল
সম্প্রতি আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল লটারি-২০১৮ এর বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়। এবারের ড্র-এ প্রথম পুরস্কার পান যশোরের ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের কৃষক ইসমাইল হোসেন। অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারমান মোশাররফ হোসেন ভূঁইয়া প্রথম পুরস্কার বিজয়ীর হাতে ৩০ লাখ টাকার চেক হস্তান্তর করেন। এরপর অন্যদের মধ্যেও পুরস্কারের চেক তুলে দেন।

ঢাকা আহ্ছানিয়া মিশন জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এনবিআর-এর চেয়ারম্যান ড. আব্দুল মজিদ, ঢাকা আহ্ছানিয়া মিশনের সাধারণ সম্পাদক ড. খলিলুর রহমান এবং মিশনের প্রেসিডেন্ট কাজী রফিকুল আলম।

পুরস্কারের চেক পেয়ে ইসমাইল হোসেন বলেন, পোস্ট অফিস থেকে দু’টি লটারির টিকিট কিনেছিলাম। কিন্তু ভাবতে পারিনি প্রথম পুরস্কার আমি পাবো। আমার মেয়েকে বিয়ে দিয়েছি। ছেলে ৯ম শ্রেণিতে পড়ে। অন্যের জমি চাষ করে আমার সংসার চলে। এ টাকা দিয়ে কিছু জমি কিনে এখন নিজেই চাষাবাদ করব এবং আমার ছেলেকে আর ওপড়াশোনা করাবো।

উল্লেখ্য, গত ৯ এপ্রিল ২০১৪ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের প্রাথমিকভাবে চিকিৎসা কাজের উদ্বোধন করেন। ১৫তলা বিশিষ্ট এই ক্যান্সার হাসপাতালটি সম্পূর্ণরূপে চালুর জন্য আরও অর্থের প্রয়োজন। সে লক্ষ্যে আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের তহবিল গঠনের জন্য ১৪ জানুয়ারি ২০১৮ থেকে চতুর্থবারের মতো সরকার অনুমোদিত আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল লটারি-২০১৮-এর টিকিট বিক্রির কার্যক্রম শুরু হয়। গত ১০ মার্চ ধানমন্ডিস্থ আহ্ছানিয়া মিশনের প্রধান কার্যালয়ে আহ্ছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হাসপাতালে লটারির ড্র অনুষ্ঠিত হয়। সুত্রঃ জাগোনিউজ২৪ডটকম।

Logo-orginal