, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

Avatar rtm

এইচ আর ডেস্কের “স্ট্রেস ম্যানেজমেন্ট” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৪-২১ ১১:৪১:৫৮ || আপডেট: ২০১৮-০৪-২১ ১৬:১৩:৩২

Spread the love
এইচ আর ডেস্কের “স্ট্রেস ম্যানেজমেন্ট” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

আরটিএমনিউজ২৪ডটকম: এইচ আর ডেস্কের আয়োজনে, ২০ এপ্রিল শুক্রবার নগরীর থিয়েটার ইনিষ্টিটিউটের লেকচার থিয়েটার হলে “স্ট্রেস ম্যানেজমেন্ট” শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়।

মনোবিজ্ঞানী তোফা হাকিমের পরিচালনায় নগরীতে প্রথমবারের মত আয়োজিত এই কর্মশালায় চট্টগ্রামের স্বনামধন্য দেশি ও বহুজাতিক ১৬ টি প্রতিষ্ঠানের অর্ধশত কর্মকর্তা  অংশগ্রহণ করেন।  উক্ত কর্মশালায় স্ট্রেস বা চাপ এর কারন, ধরণ ও চাপমুক্তির উপায় নিয়ে আলোচনা ও প্রাত্যহিক জীবনে চাপ থেকে উত্তোরণের পদ্ধতি বিষয়ে গুরুত্বপূর্ণ  দিকনির্দেশনা প্রদান করা হয়লেকচার ও একটিভিটির সমন্বয়, কর্মশালাটিতে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়।

উল্লেখ্য, ইতিমধ্যে এইচআর ডেস্ক চট্টগ্রামে ৮ টি কর্মশালার মাধ্যমে সহস্রাধিক প্রশিক্ষণার্থীকে প্রশিক্ষণ করেছে এবং ভবিষ্যতে চট্টগ্রামের মানবসম্পদ উন্নয়নে “এইচআর ডেস্ক” ধারাবাহিকভাবে কাজ করার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নে অংশীদার হওয়ার ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ। বর্তমানে ৩৫ হাজারের বেশি সদস্য সমৃদ্ধ ফেসবুক গ্রপের  মাধ্যমে প্রতিদিন চাকরির বিজ্ঞাপন প্রকাশ করে চাকুরিদাতা ও চাকরিপ্রার্থী মধ্যে সংযোগ স্থাপনের কাজ করে যাচ্ছে।

কর্মশালা শেষে উপস্থিত সমাপনী বক্তব্য প্রদান করেন এবং কর্মশালা সম্পন্নকারীদের মাঝে  সনদপত্র বিতরণ করেন এইচআর ডেস্কের প্রতিষ্ঠাতা ইমরানুল হক। প্রেস বিজ্ঞপ্তি

Logo-orginal