, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

সৌদি থেকে দেশে পৌঁছে বাড়ি ফেরার পথে ডাকাতরা লুটে নেয় প্রবাসী আবদুল কাদের সবকিছু

প্রকাশ: ২০১৮-০৪-০১ ২০:২৪:১৬ || আপডেট: ২০১৮-০৪-০১ ২০:২৪:১৬

Spread the love

সৌদি থেকে দেশে পৌঁছে বাড়ি ফেরার পথে ডাকাতরা লুটে নেয় প্রবাসী আবদুল কাদের সবকিছু
প্রবাসী ডেস্কঃ সৌদি আরব থেকে দেশে পৌঁছে বাড়ি ফেরার পথে প্রবাসী মোহাম্মাদ আবদুল কাদের ডাকাতের কবলে পড়েছেন। ডাকতদল অস্ত্রের মুখে সঙ্গে থাকা, স্বর্ণ গহনা মূল্যবান মালামাল ও পারস্পোরট লুটে নেয়। সবকিছু হারিয়ে আবদুল কাদের এখন দিশেহারা ।

জনাব কাদেরের বন্দু ও জিদ্দার বিশিষ্ঠ ব্যবসায়ী জনাব মোসলেম উদ্দিন ফেইচ বুক পোস্টে জানআন, সৌদি আরব থেকে দেশে পৌঁছে বাড়ি ফেরার পথে আমাদের সহযোদ্ধা প্রবাসী ভাই মোহাম্মাদ আবদুল কাদের ডাকাতের কবলে পড়েছেন। ডাকতদল অস্ত্রের মুখে সঙ্গে থাকা, স্বর্ণ গহনা মূল্যবান মালামাল সব লুটে নেয়। সবকিছু হারিয়ে আবদুল কাদের এখন দিশেহারা ।

কুমিল্লার চান্দিনা নামক স্থানে ডাকাতের দল হানা দেয়। তার পাসপোর্ট, ইকামা,ড্রাইভিং লাইসেন্স সহ যাবতীয় মালামাল লুট করে নিয়ে যায়।

পেইজের লাখো ফ্যানদের দৃষ্টি আকর্ষন করছি, পাসপোর্ট, ইকামা,ড্রাইভিং লাইসেন্স ডাকাতদের কোন কাজে আসবে না, হয়তো তারা আশপার্শ্বে কোথাও পেলে চলে গেছে। তাই যদি কোন হৃদয়বান ভাই মূল্যবান এই ডকুমেন্টসগুলো পেয়ে থাকেন, তাহলে নিচের নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।

যোগাযোগ:মোহাম্মদ আবদুল কাদের
মোবাইল +৮৮০১৮১৯৭০৮৪৭৯

বি: দ্র: লাইক নয়, শেয়ার দিয়ে অসহায় প্রবাসী খাইকে তাঁর প্রয়োজনীয় ডকুমেন্টসগুলো পেতে সাহায্য করুন। নাইলে তার বিদেশ ফেরৎ আসা নাও হতে পারে আর!

#জিদ্দা প্রবাসী মোসলেম উদ্দিন মোসলেমের পোস্ট ।

Logo-orginal