, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

অবশেষে জানা গেল সৌদি যুবরাজের অবস্থান

প্রকাশ: ২০১৮-০৫-২১ ১৪:০৭:০৯ || আপডেট: ২০১৮-০৫-২১ ১৪:০৭:০৯

Spread the love

অবশেষে জানা গেল সৌদি যুবরাজের অবস্থান
সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান সুস্থ ও নিরাপদে আছেন বলে খবর জানিয়েছে ডেইলি পাকিস্তান।সৌদি রাজপরিবারের সূত্র উল্লেখ করে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যমটি।তারা জানিয়েছে সৌদি যুবরাজ নিরাপদে ও সুস্থ আছেন। তিনি বর্তমানে মিসরে অবস্থান করছেন। বর্তমানে তিনি ছুটিতে আছেন বলেও জানিয়েছে রাজপরিবার।

মিসরের প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসির বিশেষ আমন্ত্রণে সৌদি যুবরাজ সপরিবারে সেখানে গিয়েছেন এবং তার সঙ্গে আবুধাবি ও বাহরাইনের নেতারাও রয়েছেন।

কয়েক দিন আগে সৌদি আরব সফর করা পাকিস্তান উলামা পরিষদের চেয়ারম্যান তাহির মাহমুদ আশরাফি এক সাক্ষাৎকারে ডেইলি পাকিস্তানকে জানিয়েছেন, সৌদি যুবরাজ নিরাপদ ও সুস্থ আছেন। তিন সপ্তাহ ধরে জনসমক্ষে না আসার প্রেক্ষিতে মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়ার পর সৌদি রাজ পরিবারের বরাত দিয়ে এ খবর জানায় পাকিস্তানের সংবাদ মাধ্যম ডেইলি পাকিস্তান।

মোহাম্মদ বিন সালমানের অনুপস্থিতির কারণে ইরান ও রাশিয়ার গণমাধ্যম বলছে, সৌদি যুবরাজ হয়তো আর বেঁচে নেই। তবে এসব খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেয় সৌদি রাজপরিবার।

ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস দলটির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বিবৃতিতে ফিলিস্তিনি সংগঠনগুলোর মধ্যে মতবিরোধ
কাতারের পররাষ্ট্রমন্ত্রী মুহাম্মাদ বিন আবদুর রহমান আলে সানি বলেছেন, সৌদি আরবের নেতৃত্বে যে পারস্য উপসাগরীয়
তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান আবারও সৌদি সাংবাদিক জামাল খাশোগি'র হত্যার প্রধান হোতাদের চিহ্নিত করার
জীবন সংগ্রামের চ্যালেঞ্জ নিয়েই প্রতিনিয়ত যুদ্ধে নামছে প্রবাসীরা। পরিবারের সুখের আশায় বছরের পর বছর বিদেশে
সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রবাসী বাঙালিদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একজনকে পিটিয়ে গুরুত্বর আহত

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত