, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯

admin

রাতে মাঠে নামবে বার্সা ও রিয়াল

প্রকাশ: ২০১৮-০৫-০৬ ২০:৩৭:৪১ || আপডেট: ২০১৮-০৫-০৬ ২০:৩৭:৪১

Spread the love

রাতে মাঠে নামবে বার্সা ও রিয়াল
স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আগেই লা লিগার শিরোপা নিশ্চিত করেছে। তবুও এল ক্লাসিকো বলে কথা। এখানে মর্যাদার লড়াইকে বড় করে দেখা হয়। এমন ম্যাচে প্রথম সারির চার খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামবে বার্সা।

তবে ইনজুরি নিয়েই রিয়ালের বিপক্ষে খেলবেন ইনিয়েস্তা। ন্যু ক্যাম্পে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রবিবার (৬ মে) রাত ১২.৪৫ মিনিটে।
এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বার্সা কোচ ভালভার্দে বলেন, ‘আমরা গার্ড অব অনার নিয়ে ভাবছি না। জয়ের জন্যই মাঠে নামবো। তবে এ ম্যাচ খেলা হচ্ছে না আন্দ্রে গোমেজ, লুকাস ডিগনে, অ্যালেক্স ভিদাল এবং ইয়েরি মিনার।’

চলতি মৌসুমে এখনো পর্যন্ত হারের মুখ দেখেনি বার্সেলোনা। তাই দলটির সামনে প্রথমবারের মত অপরাজিত থেকে মৌসুম শেষ করার সুযোগ রয়েছে।

কিন্তু বার্সা ভক্তদের জন্য অনেকটা দুঃখের খবর হলো- চলতি মৌসুম থেকে বার্সাকে বিদায় জানাচ্ছে ইনিয়েস্তা। চোট সমস্যা থাকলেও ক্লাসিকোর স্কোয়াডে আছেন স্প্যানিশ এই তারকা মিডফিল্ডার। তাই মৌসুমের শেষ ক্লাসিকো জিততে মরিয়া থাকবে দলের খেলোয়াড়রা। তাই বার্সা আজ পুরো শক্তির দল নিয়েই নামবে। সেটা যেমন অপরাজেয় যাত্রা ধরে রাখতে, আবার প্রতিপক্ষের আত্মবিশ্বাসে ধাক্কা দিতেও।

এদিকে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, পায়ের পাতায় হালকা ইনজুরি আছে ইনিয়েস্তার। তবে এরপরও আজকের ম্যাচে খেলবেন এই তারকা, বিষয়টি নিশ্চিত করেছেন বার্সা কোচ ভালভার্দে।

প্রেম-বিচ্ছেদ এসব নিত্যসঙ্গী ব্রাজিলের সুপারস্টার নেইমারের। এ পর্যন্ত একাধিক তরুণীর প্রেমে পড়েছেন। কিছু দিন পর
ছবি, সংগৃহীত। চ্যাম্পিয়নস লিগে কাল জুভেন্টাসকে তাদের মাঠে ২-১ গোলে
সাফ চ্যাম্পিয়নসশিপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ কিশোর দলের সামনে ছিল নেপাল আর ভুটানকে এক বিন্দুতে মেলানোর। সুযোগ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত