, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০

admin

সাবেক মন্ত্রী বাবলু এখন এরশাদের জামাই বাবু

প্রকাশ: ২০১৮-০৫-০৮ ০১:০৯:২৩ || আপডেট: ২০১৮-০৫-০৮ ০১:১২:৪৬

Spread the love

সাবেক মন্ত্রী বাবলু এখন এরশাদের জামাই বাবু
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ভাগনি মেহেজেবুননেছা রহমান টুম্পার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

গতকাল সকালে বারিধারায় এরশাদের প্রেসিডেন্ট পার্কের বাসায় ৩০ লাখ টাকার দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাবেক এ মন্ত্রী। এ সময় এইচ এম এরশাদ ছাড়াও তার ভাই পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, পানিসম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়সহ বেশ কয়েকজন সিনিয়র নেতা, এরশাদের বোন ও জিয়াউদ্দিন বাবলুর শাশুড়ি মেরিনা রহমান এমপিসহ আত্মীয় এবং পারিবারিক সদস্যরা উপস্থিত ছিলেন।

বিয়েতে উকিল শ্বশুর হয়েছেন এরশাদের সহোদর ও জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের। মেয়ে পক্ষের সাক্ষী হয়েছেন দলের বর্তমান মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। ছেলে পক্ষের সাক্ষী হয়েছেন পানি সম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

এরশাদের বাসায় বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষ হয় খুব অল্প সময়ে। কাবিনের অনুষ্ঠান শেষে বর-কনের জন্য দোয়া করেন সবাই। জানা গেছে, প্রায় কোটি টাকা মূল্যের একটি বিলাসবহুল গাড়ি স্ত্রীকে উপহার দিয়েছেন জিয়াউদ্দিন বাবলু। মেহেজেবুননেছা রহমান টুম্পা সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিবিএর প্রোগ্রাম ডিরেক্টর। জিয়াউদ্দিন বাবলুর স্ত্রী অধ্যাপক ফরিদা সরকার ক্যান্সারে আক্রান্ত হয়ে ২০০৫ সালে মারা যান।

সন্ধ্যায় নবদম্পতির সৌজন্যে খিলক্ষেতের লা মেরিডিয়ান রেস্টুরেন্টে আয়োজন করা হয় প্রীতিভোজের। প্রীতিভোজ অনুষ্ঠানে হুসেইন মুহম্মদ এরশাদ, জিএম কাদের, রুহুল আমিন হাওলাদার ছাড়াও দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এটিইউ তাজ রহমান, মেজর (অব.) খালেদ আখতারসহ দলের কয়েকজন শীর্ষনেতা উপস্থিত ছিলেন। এই বিয়ের অনুষ্ঠান ঘিরে জাতীয় পার্টির নেতা-কর্মীদের মধ্যে উৎসাহের সৃষ্টি হয়েছে। তথ্যসুত্রঃ বিডি প্রতিদিন।

এখন যে কথা বেশি শুনা যায়, তাহলো ঘুম কম হওয়া। কারও কারও আবার ইনসমনিয়ার সমস্যার
রাকিব উদ্দিন,  বিশেষ প্রতিবেদন 'ইটের পর ইট মাঝে মানুষের কীট' - রবীন্দ্রনাথ ঠাকুরের রেখা এ
মোহাম্মদ রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট চট্টগ্রাম শহরের কেন্দ্রস্থলে বাদশা মিয়া চৌধুরী সড়কে পাহাড়ে ঢালে সবুজে
মোহাম্মদ জালাল হুসাইন চৌধুরী,  বিশেষ প্রতিনিধি চট্টগ্রাম শহরের অদূরে প্রায় ৩৭ কি.মি দক্ষিণে নান্দনিক পর্যটন
জেরুসালেম: মুসলুম বিশ্বের অত্যন্ত সংবেদনশীল জেরুজালেমের পবিত্র বাশতুল মোকাদ্দস ফের বন্ধ করে দিল ইহুদী সরকার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal