, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

মাদকের বিরুদ্ধে শেখ হাসিনার চ্যালেঞ্জ কে জোরালো করতে পাশে থাকুন মঈনুদ্দীন হাসান চৌ:

প্রকাশ: ২০১৮-০৫-২৫ ২২:৪৭:৩৪ || আপডেট: ২০১৮-০৫-২৫ ২২:৪৭:৩৪

Spread the love

চট্টগ্রাম: জেলার লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়ন পরিষদ আয়োজিত বাংলাদেশ আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রকল্প উদ্বোধন উপলক্ষে কর্মী সভা ও ইফতার মাহফিলে আজ জুমাবার সন্ধ্যায় এক জনসভা অনুষ্টিত হয়,

এতে উপস্হিত ছিলেন, প্রধান অতিথি হিসেবে চট্রগ্রাম ১৫ আসনের সাংসদ সদস্য প্রফেসর আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি।

প্রধান বক্তায় বক্তব্য রাখেন চট্রগ্রাম সাতকানিয়ার কৃতি সন্তান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাবেক সফল সভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী,

তিনি বলেন মানবতার মা,বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ প্রধান মন্ত্রী যাকে আজ উন্নত বিশ্ব অনুসরন করছেন তিনি আমাদের জননেত্রী, এই বাংলার এক মাত্র অভিভাবক জননেত্রী শেখ হাসিনা যে চ্যালেঞ্জ নিয়েছেন ইয়াবা এবং মাদকের বিরুদ্ধে তা সফল জন্যে সারা বাংলাদেশের প্রতিটা সচেতন নাগরিক কে পাশে থাকার আহ্বান করেন মঈনুদ্দীন হাসান চোধুরী ।

তিনি আর ও বলেন মাদক দেশের ভবিষ্যৎ প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। দেশের উন্নয়ন হচ্ছে তা দৃশ্যমান যা সবাই দেখছেন , কিন্তু মানবিক উন্নয়ন কতটা হচ্ছে সেদিকে ও নজর দিতে হবে।অন্যতায় আগামী প্রজন্ম কে আমরা ঠিক ভাবে দেশের জন্যে কাজে লাগাতে পারব না।তাই আমাদের দেশ ও নতুন প্রজন্ম কে বাঁচাতে হলে মাদকের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

জনতার উদ্যেশ্যে প্রশ্ন রেখে বলেন সাতকানিয়া লোহাগাড়ায় সব চেয়ে বেশি কোন সরকার উন্নয়ন করেছেন?উত্তরে জনতা বাংলাদেশ আওয়ামীলীগ এবং দেশ রত্ন শেখ হাসিনার নামে স্লোগান দেন।

প্রধান বক্তা মঈনুদ্দীন হাসান চোধুরী রমজান মাসে শেখ হাসিনা ও এই বাংলার সমগ্র জনপদের জন্যে দোয়া ও আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য শেষ করেন।এই সময় অসংখ্য আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ কর্মীদের উপস্থিতি ছিল দেখার মতন।

Logo-orginal