, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

ঠাকুরগাঁওয়ে নারগুন ইউনিয়ন বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশ: ২০১৮-০৬-০৮ ২২:০০:২০ || আপডেট: ২০১৮-০৬-০৮ ২২:০২:৫১

Spread the love
ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল

হাসেম আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও উপজেলাধীন বিএনপি’র পবিত্র মাহে রমজানের দোয়া ও ইফতার আয়োজনের ধারাবাহিকতায় ৮ জুন শুক্রবার নারগুন ইউনিয়নে এক বিশাল আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন উপোজেলা চেয়ারম্যান ও দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন দলের সহ-সভাপতি দুলাল, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন থানা বিএনপির সাধারন সম্পাদক হামিদ সহ যুবদল, ছাত্রদল, সেচ্ছাসেবক দল, জাসাস, কৃষকদল, শ্রমিকদল সহ সকল অঙ্গ ও সহোযোগি সংগঠনের নেতা কর্মীরা।

বক্তারা দলকে সু-সংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এবং কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে দেশ ও জাতির মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, পুরো রমজান জুড়ে ঠাকুরগাঁও সদরে বিএনপি’র ইফতার মাহফিল কর্মসূচির মধ্যে শুখানপুকুরী ইউনিয়নের কার্তিক তলা বাজারে ও রহিমানপুর ইউনিয়নের রহিমানপুর হাইস্কুল মাঠে ৯ জুন দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে বলে বিএনপি’র দপ্তর সম্পাদক জানান।

তিনি আরও জানান, ঠাকুরগাঁও পৌর বিএনপি’র আয়োজনে পৌর শহরে ১নং ওয়ার্ডের আর কে ষ্টেট উচ্চ বিদ্যালয় ও ৯নং ওয়ার্ডের কলেজ পাড়ায় ৯ জুন, ২নং ওয়ার্ডের পূর্ব গোয়ালপাড়া উচ্চ বিদ্যালয়ে ৭ জুনের পরিবর্তে ১১ জুন, ৮নং ওয়ার্ডের হাওলাদার কমিউনিটি সেন্টারে ৬ জুনের পরিবর্তে ১০ জুন, ১০ নং ওয়ার্ডের গোবিন্দনগর প্রাথমিক স্কুলে ১২ জুন সকলের উপস্থিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

Logo-orginal