, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

admin

ঢোল বাঁজিয়ে মাতিয়ে তুললেন নড়াইল এক্স্রপ্রেস মাশরাফি বিন মুর্তজা

প্রকাশ: ২০১৮-০৬-১৮ ১১:৪৯:০১ || আপডেট: ২০১৮-০৬-১৮ ১১:৪৯:০১

Spread the love

ঢোল বাঁজিয়ে মাতিয়ে তুললেন নড়াইল এক্স্রপ্রেস মাশরাফি বিন মুর্তজা
নড়াইল: এসএসসি ৯৯ ব্যাচের পূর্নমিলনী অনুষ্ঠানের বন্ধুদের সাথে শোভাযাত্রায় ঢোল বাঁজিয়ে মাতিয়ে তুললেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্স্রপ্রেস মাশরাফি বিন মুর্তজা।

এসময় পথচারীরা মাশরাফির ঢোল বাঁজানোর দৃশ্য উপভোগ করেন।

জানাগেছে, রোববার (১৭ জুন) সকাল সাড়ে ৭টার দিকে নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় চত্বর থেকে এসএসসি ৯৯ ব্যাচের পূর্নমিলনী উপলক্ষে মাশরাফির নের্তৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের পুরাতন টার্মিনাল, নড়াইল চৌরাস্তা, আদালত সড়ক, সরকারী বালিকা বিদ্যালয় সহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষে হয়। শোভাযাত্রা চলাকালে ঢোলের তালে তালে মুখরিত হয়ে ওঠে। এসময় মাশরাফি আর বসে থাকতে পারেনি।একজন ঢাকির কাছ থেকে ঢোল নিয়ে অধিনায়ক মাশরাফি নিজেই বাঁজাতে শুরু করেন।

মাশরাফির ঢোল বাজানো দেখে বন্ধুরা অনেকটা অবাক হয়ে যান। শুধু বন্ধুরা নয়, মাশরাফির ঢোল বাঁজানোর দৃশ্য পথচারী ও আশেপাশের লোকজনও অনেকটা অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকেন এবং উপভোগ করেন। অনেকেই বলতে থাকেন, মাশরাফি শুধু ভাল ক্রিকেট খেলতে পারেন না। তিনি ভাল ঢোলও বাঁজাতে পারেন।

শোভাযাত্রায় মাশরাফির ঢোলের তালে তালে বন্ধুরা নেচে গেয়ে একাকার হয়ে যান।

এসএসসি ৯৯ ব্যাচের ছাত্র নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৌমেন বসু ও তাদের বন্ধু জনিউল আলম জানান, ‘মাশরাফি ঢোল বাঁজানো শুরু করলে বন্ধুরা অনেকইে অবাক হয়ে যায়। মাশরাফি এতো ভাল ভাবে ঢোল বাঁজাতে পারে তা তাদের জানা ছিল না। মাশরাফিল ঢোল বাঁজানোর সময় বন্ধুরাও তার সাথে তাল মিলিয়ে আনন্দে মেতে উঠে। এর আগে মাশরাফি ভাল ফুটবল খেলেছেন। এছাড়া মাশরাফি ভাল সাতার কাটতে পারে, ভাল মোটর সাইকেল চালাতে পারে। বহু প্রতিভার অধিকারী মাশরাফি তাইতো সবার কাছে এতো জনপ্রিয়।

নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয়, নড়াইল সরকারী বালিকা বিদ্যালয়, নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল সহ সদরের ৬টি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ৯৯ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে মাশরাফির নেতৃত্বে ‘ আলোর পথিক’’ নড়াইল’’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করে।

দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে এ্সএসসি ৯৯ ব্যাচের শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে কুশল বিনিময়, আলোচনা সভা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই অনন্য এক মাইলফলক স্পর্শ করলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক
লক্ষ্য মাত্র ২২৭ রানের। আগের ম্যাচে ২৩২ রানের লক্ষ্য কিউইরা পার হয়ে গিয়েছিল ৪৪.৩ ওভারে।
সুজন দাশ, লোহাগাড়া, চট্টগ্রাম: ক্রীড়াই শক্তি, ক্রীড়াই আনন্দ এই মূল মন্ত্রে উজ্জীবিত হয়ে এক দল
ক্রীড়া ডেস্কঃ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয় সফরকারীরা বাংলাদেশ। টাইগারদের দেওয়া
নেপিয়ারে টস জিতে ব্যাট করতে নেমে দুই পেসার ম্যাট হেনরি আর ট্রেন্ট বোল্টের তোপের মুখে

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত