২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

দেশে ফেরার পথে মদিনায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশী নিহত

বৃহস্পতিবার, ২৮/০৬/২০১৮ @ ২:০২ অপরাহ্ণ

Spread the love

দেশে ফেরার পথে মদিনায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশী নিহত

সৌদি আরবে দুটি সড়ক দুর্ঘটনায় ওমরাহ পালন করতে যাওয়া চার বাংলাদেশির মৃত্যু হয়েছে। তাদের পরিবারের সদস্য ও প্রবাসীরা বলেছেন, মদিনায় গত মঙ্গলবার ওই দুই দুর্ঘটনায় ৯ জন আহত হন।

নিহতরা হলেন- ঢাকার মিরপুরের পুরনো কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) এবং গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫)।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের হজ কাউন্সিলর মাকসুদুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জুলহাস, রাশেদ ও বাশার মারা যান। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এসএম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬) আহত হন।

আহত শফিউল বলেন, জেদ্দা এয়ারপোর্ট যেতে তারা রওনা হন। মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ পাড়ি দেয়ার পর তাদের মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে গাড়ি দুর্ঘটনায় তিনজন মারা যান।

তারা সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে গিয়েছিলেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসে তাদের দেশে ফেরার কথা ছিল।

আর ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাচ্ছিলেন গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু। পথে সড়ক দুর্ঘটনায় পড়েন তিনি। এতে তার পরিবারের আরও তিন সদস্য আহত হন।

১৯৮৮ সালে স্বাধীনতা ঘোষণার পর কেটে গেছে ত্রিশ বছর। কিন্তু ইসরাইলের অব্যাহত দখলদারিত্ব এবং ইসরাইলপন্থী
ছবি, সংগৃহীত। জাতিসংঘের সাধারণ পরিষদে বেশিরভাগ সদস্যদেশের ভোটে গোলান মালভূমির

[caption id="attachment_57955" align="alignleft" width="800"] ছবি, মোহাম্মদ বিন সালমান।

যুক্তরাষ্ট্রের সিনেটে ইয়েমেনে সৃষ্ট মানবিক দুর্দশার জন্য
কুয়েত সিটিঃ জাতীয় সংসদের স্পিকার মারজুক আলী আল-ঘানিম সকল রাষ্ট্রীয় কর্মীদের প্রশংসা করে ক্ষতিপূরণ দেওয়ার

১৯৮৮ সালে স্বাধীনতা ঘোষণার পর কেটে গেছে ত্রিশ বছর। কিন্তু ইসরাইলের অব্যাহত দখলদারিত্ব এবং ইসরাইলপন্থী
[caption id="attachment_70590" align="alignleft" width="785"] ছবি, সংগৃহীত। [/caption] জাতিসংঘের সাধারণ পরিষদে বেশিরভাগ সদস্যদেশের ভোটে গোলান মালভূমির
[caption id="attachment_70197" align="alignleft" width="800"] নিহত সৌদি সাংবাদিক জামাল খাসোগি এবং সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমানসাংবাদিক
[caption id="attachment_57955" align="alignleft" width="800"] ছবি, মোহাম্মদ বিন সালমান।[/caption] যুক্তরাষ্ট্রের সিনেটে ইয়েমেনে সৃষ্ট মানবিক দুর্দশার জন্য
কুয়েত সিটিঃ জাতীয় সংসদের স্পিকার মারজুক আলী আল-ঘানিম সকল রাষ্ট্রীয় কর্মীদের প্রশংসা করে ক্ষতিপূরণ দেওয়ার

অনলাইন জরিপ

?????
20 Vote

Cricket Score

Poll answer not selected