২৫শে জুন, ২০১৮ ইং, ১১ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণকালে এক ধনীর দুলালকে ধাওয়া করে আটক করেছে জনতা

রবিবার, ১০/০৬/২০১৮ @ ৮:৫৮ অপরাহ্ণ

Spread the love

প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণকালে এক ধনীর দুলালকে ধাওয়া করে আটক করেছে জনতা

রাজধানীর শেরেবাংলা নগরে এক তরুণীকে জোর করে প্রাইভেটকারে তুলে নিয়ে ধর্ষণকালে রনি হক নামে এক ধনীর দুলালকে ধাওয়া করে আটক করেছে জনতা। পরে অভিযুক্ত রনি ও তার গাড়িচালককে প্রাইভেট থেকে বের করে বেধড়ক মারধর করা হয়। সংবাদ যমুনা নিউজের।

একপর্যায়ে ঘটনাস্থল থেকে চালক পালিয়ে গেলেও রনিকে শেরেবাংলা নগর থানার পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। শনিবার রাতে কলেজগেট সিগন্যাল থেকে রনিকে আটক করা হয় বলে জানিয়েছে শেরেবাংলা নগর থানার পুলিশ।

অভিযুক্ত রনি হক দুই সন্তানের জনক। বেসরকারি ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশের এই সাবেক ছাত্র পেশায় ব্যবসায়ী।

জানা গেছে, কলেজগেট সিগন্যালে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারের ভেতরে এক তরুণীর সঙ্গে ধস্তাধস্তি করছিলেন রনি। ওই সময় আরেকটি গাড়িতে ছিলেন রাফি আহমেদ নামে এক ব্যক্তি। তিনি মনে করছিলেন গাড়ি নিয়ে পালানোর চেষ্টা চলছে।

এর পর রাফিসহ সেখানে থাকা আরও কয়েকজন এগিয়ে গিয়ে রনির প্রাইভেটকারটি আটকে ফেলেন। তখন তারা দেখতে পান গাড়ির পেছনের আসনে রনি এক তরুণীকে ধর্ষণের চেষ্টা করছে। পরে জনতা গাড়ির ভেতর থেকে আক্রান্ত তরুণী, অভিযুক্ত মদ্যপ তরুণ ও গাড়িচালককে বের করে আনেন।

তরুণী জানান, তাকে রাস্তা থেকে জোর করে গাড়িতে তুলে ধর্ষণের চেষ্টা করা হচ্ছিল। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে রাফি আহমেদ ওই ঘটনার বিবরণসহ একটি ভিডিওচিত্র সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

তেজগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার আবু তৈয়ব মোহাম্মদ আরিফ বলেছেন, অভিযোগ পাওয়ার পর অভিযুক্তকে আটক করা হয়েছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবে পুলিশ।

রাজধানীর মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারীকে মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় সংসদ সদস্য একরামুল করিম
টাকার বিনিময়ে এমপি পুত্র শাবাবের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের প্রস্তাবসংসদ সদস্য একরামুল

[caption id="attachment_59101" align="aligncenter" width="800"] রাজধানীতে কিশোর গৃহকর্মী শাওনকে ভয়াবহ নির্যাতন চালাত বাসার সবাই

২০ তারিখের
সিলেটে জামায়াতকে ছাড় দিতে পারে বিএনপি" ২০ জোটের সমর্থন পাবেন এড.

রাজধানীর মহাখালীর ফ্লাইওভারে গাড়িচাপায় পথচারী সেলিম ব্যাপারীকে মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় সংসদ সদস্য একরামুল করিম
[caption id="attachment_59088" align="aligncenter" width="1024"] টাকার বিনিময়ে এমপি পুত্র শাবাবের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের প্রস্তাব[/caption]সংসদ সদস্য একরামুল
[caption id="attachment_59145" align="aligncenter" width="420"] আওয়ামী লীগের নতুন ভবন উদ্বোধন করলেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ
[caption id="attachment_59101" align="aligncenter" width="800"] রাজধানীতে কিশোর গৃহকর্মী শাওনকে ভয়াবহ নির্যাতন চালাত বাসার সবাই [/caption]২০ তারিখের
[caption id="attachment_59095" align="aligncenter" width="800"] সিলেটে জামায়াতকে ছাড় দিতে পারে বিএনপি" ২০ জোটের সমর্থন পাবেন এড.