২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

রবিবার, ২৪/০৬/২০১৮ @ ৮:৪২ পূর্বাহ্ণ

Spread the love

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

আরটিএমনিউজ২৪ডটকম, চট্টগ্রাম: সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দিয়েছে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

গত বুধবার (২০ জুন) চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দীন এবং সাধারণ সম্পাদক মো. আবু তাহের এ কমিটির অনুমোদন দেয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

নতুন কমিটিতে আব্দুল মন্নানকে সভাপতি ও তোফাজ্জল হোসাইন চৌধুরী (তুহিন) কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

জানা যায়, সাতকানিয়া উপজেলায় দীর্ঘদিন কমিটি না থাকায় নেতৃত্বের একটা সেশনজট ছিল। অনেক যোগ্য প্রার্থীও ছিলেন, তাদের মধ্যে থেকে পর্যবেক্ষণ ও যাচাই বাছাই করে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

এ বিষয়ে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবু তাহের বলেন, ‘ত্যাগ, মেধা ও স্থানীয় সংসদ সদস্যসহ স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে সুসম্পর্ক ও যোগ্যতা বিবেচনা করে আমরা তাদের নির্বাচন করেছি।’

তাদের যোগ্য নেতৃত্বে সাতকানিয়ার প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন, ওয়ার্ড ও তৃণমূল পর্যায়ে ছাত্রলীগ আরও বেশি সুসংগঠিত ও শক্তিশালী হবে বলে আশা প্রকাশ করেন এই নেতা।

এদিকে প্রায় দীর্ঘ একযুগ পর সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আনন্দ মিছিল করেছে স্থানীয় ছাত্রলীগ।

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের বিভিন্ন কলেজ, ইউনিয়ন, ওয়ার্ড শাখার আয়োজনে আনন্দ মিছিলে অংশগ্রহণ করে ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

আনন্দ মিছিলটি সাতকানিয়া রাস্তার মাথা থেকে কেরানীহাট পর্যন্ত প্রদক্ষিণ করে। মিছিল শেষে কেরানীহাট হক টাওয়ার চত্ত্বরে সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

এ ব্যাপারে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুহিন চৌধুরী জানান, দীর্ঘদিন জেলা ছাত্রলীগের কমিটি না থাকায় ঝুলে ছিল উপজেলা ছাত্রলীগের কমিটি। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দ দক্ষিণ জেলা কমিটি অনুমোদন দেন। দক্ষিণ জেলা সভাপতি বোরহান উদ্দীন এবং সাধারণ সম্পাদক আবু তাহের নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন প্রতিটি ইউনিটে ছাত্রলীগ কর্মীদের সুসংগঠিত করতে। তিনি আরো জানান, নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে অতি শিগগিরই ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আওয়ামী নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে কমিটি গঠন করে সংগঠনকে শক্তিশালী করা হবে।

এমএ মোতালেব সিআইপি ও কুতুব উদ্দিন চৌধুরীর সাথে সাক্ষাৎ

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এম এ মোতালেব সিআইপি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সাথে সাক্ষাৎ করেন সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক তুহিন চৌধুরীসহ নেতৃবৃন্দ।

সাক্ষাৎকালে এম এ মোতালেব সিআইপি বলেন, ছাত্রলীগকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে আগামী নির্বাচনে নৌকা প্রতীককে জয়ী করতে এখন হতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা সোহরাব হোসেন চৌধুরী শুভ, জাহেদুল ইসলাম পারভেজ, মো. ফারুক, প্রমিস চৌধুরী, রহমত উল্লা বাবলু, ইরফান তালুকদার, মো. ফরহাদ, মো. শাখাওয়াত, রায়হান রাসিব, মঈন উদ্দীন, আমির সাজ্জাদ, ইমতিয়ার ফারুক ইমু, রাসেল উদ্দিন খোকন, মো. সালাউদ্দিন, রাশেদুল ইসলাম, তাহিল চৌধুরী, মো. আলী, মো. সাইফুল প্রমুখ।

[caption id="attachment_69898" align="alignnone" width="1548"] হৃদয়ে দিয়াকুল'র সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত

চন্দনাইশের দোহাজারী পৌরসভার শিক্ষা,
চট্টগ্রাম: অফিসে বিস্ফোরণ এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা
আরটিএমনিউজ২৪ডটকম: তৃণমূল সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি'র সাতকানিয়া উপজেলার ও চট্টগ্রাম
আবদুল্লাহ মামুন, চট্টগ্রামঃ লোহাগাড়া ছাত্র সমিতি’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় ড. নদভী এমপি বলেছেন সমৃদ্ধ বাংলাদেশ

[caption id="attachment_69973" align="alignnone" width="615"] বৈশাখী ভাতা ও ৫% ইনক্রিমেন্ট ঘোষণায় মঙ্গলবার বাংলাদেশ শিক্ষক সমিতির আনন্দ
[caption id="attachment_69898" align="alignnone" width="1548"] হৃদয়ে দিয়াকুল'র সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত[/caption] চন্দনাইশের দোহাজারী পৌরসভার শিক্ষা,
চট্টগ্রাম: অফিসে বিস্ফোরণ এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা
আরটিএমনিউজ২৪ডটকম: তৃণমূল সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি'র সাতকানিয়া উপজেলার ও চট্টগ্রাম
আবদুল্লাহ মামুন, চট্টগ্রামঃ লোহাগাড়া ছাত্র সমিতি’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় ড. নদভী এমপি বলেছেন সমৃদ্ধ বাংলাদেশ

অনলাইন জরিপ

?????
20 Vote

Cricket Score

Poll answer not selected