, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮

EDITOR

৫ জুন সাতকানিয়া ব্লাড ব্যাংকের ১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশ: ২০১৮-০৬-০২ ১৫:৪০:১৯ || আপডেট: ২০১৮-০৬-০২ ১৫:৪৩:০৭

Spread the love
সাতকানিয়া ব্লাড ব্যাংকের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ৫ জুন

আরটিএমনিউজ২৪ডটকম: সাতকানিয়া ব্লাড ব্যাংকের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ৫ জুন। এ উপলক্ষে ওইদিন আয়োজন করা হয়েছে আলোচনা সভা ও ইফতার মাহফিল।

স্বেচ্ছাসেবী সংগঠনটির উপদেষ্টা মোঃ খোরশেদ আলম (হৃদয়) এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ৫ জুন মঙ্গলবার সাতকানিয়া ব্লাড ব্যাংকের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সাতকানিয়ার কেরানীহাট হক টওয়ার আল-মক্কা হোটেলে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে সংশ্লিষ্ট সবার সদয় উপস্থিতি ও সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

আর্তমানবতার সেবায় এগিয়ে চলেছে ‘সাতকানিয়া ব্লাড ব্যাংক’

“রক্ত দিন, জীবন বাঁচান” জনসচেতনতামূলক এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলেছে রক্তদান ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘সাতকানিয়া ব্লাড ব্যাংক’।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন মোঃ খোরশেদ আলম (হৃদয়), কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন- মোঃ শাহজাহান, নোমান সিকদার, মোঃ সাকিব, খোরশেদ আলী, ইউনুছ নূরী, সজিবুল আজম শিফু, সাইফুল ইসলাম সুমন, আরিফুল আলম হিরু, সাইফুল ইসলাম, মামুনুর রশিদ সাগর, মোঃ তৌহিদ ও মোঃ রেজাউল।

যাঁদের দিন-রাত অক্লান্ত প্ররিশ্রম, উদার মানুষিকতা, উৎসাহ আর অনুপ্রেরণায়, আত্মত্যাগের মহিমায় আর্তমানবতার সেবার লক্ষ্যে স্বতঃস্ফূর্তভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে এই সংগঠনটি।

জানা যায়, যেকোনো ব্যক্তি যদি সংগঠনের সদস্যদের কাছে কোনো রোগীর রক্তের প্রয়োজনে জানায়, তখন তারা রোগীর লোককে আশ্বস্ত করে বলেন যে, চিন্তার কোন কারণ নেই, আপনারা দয়া করে আপনাদের আত্মীয়- স্বজন, বন্ধু-বান্ধব চেনা পরিচিত যারা আছেন তাদের গ্রুপ কি পরীক্ষা করেছেন তাদের থেকে খুঁজলে আশা করছি আপনারা নিজেরাই রক্তটি পেয়ে যাবেন। অন্যথায় সংগঠনের পক্ষ থেকে রক্ত ম্যানেজ করে দেয়া হয়।

সংগঠনটির মূল লক্ষ্য হচ্ছে, বিভিন্ন জনসচেতনতামূলক প্রোগ্রামের মাধ্যমে মানুষের মধ্যে আত্মসচেতনতা বাড়ানো। যাতে করে মানুষ নিজে থেকেই রক্ত দিতে উৎসাহিত হয়।

সংগঠনের উপদেষ্টা মোঃ খোরশেদ আলম (হৃদয়) জানান, আমাদের সংগঠনটির উদ্দেশ্য বা লক্ষ্য হচ্ছে- সাতকানিয়ায় মুমূর্ষুরোগী যেন জরুরী মূহুর্তে তার প্রয়োজনে যথাসময়ে রক্ত পেয়ে যায়।

আবদুল্লাহ মামুন, ঢাকাঃ ছাত্র সংগঠক ও তরুণ সমাজসেবক হিসেবে “মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী সম্মননা
ছবি, রায়হান সিকদার। লোহাগাড়াঃ বায়তুশ শরফ আন্জুমানে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক পবিত্র
[caption id="attachment_69898" align="alignnone" width="1548"] হৃদয়ে দিয়াকুল'র সাধারণ সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত চন্দনাইশের দোহাজারী পৌরসভার শিক্ষা,
চট্টগ্রাম: অফিসে বিস্ফোরণ এবং ককটেল উদ্ধারের ঘটনায় চট্টগ্রাম নগর ছাত্রশিবিরের সভাপতি-সেক্রেটারিসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত