, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ইরানী মেসিকে নিয়ে তোলপাড় বিশ্বকাপের আসর রাশিয়ায়

প্রকাশ: ২০১৮-০৬-১৯ ২১:৪৫:১৯ || আপডেট: ২০১৮-০৬-১৯ ২১:৪৫:১৯

Spread the love

ইরানী মেসিকে নিয়ে তোলপাড় বিশ্বকাপের আসর রাশিয়ায়
একটি ছবি নিয়ে গুজব ছড়িয়ে পড়ে যে, ইরানের মেসি রেজা পারাসতেশ গ্রেফতার করেছেন রাশিয়ান পুলিশ। ছবিতে দেখা যায় মেসির মতো দেখতে এই রেজাকে রাশিয়ান পুলিশদের মাঝে দাঁড়িয়ে রয়েছেন।

এতেই সারাবিশ্বে তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে যে রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে ইন্সটাগ্রামে এই রেজার অনুসারী রয়েছে ৩ লাখের বেশি।

পরে অবশ্য ইন্সটাগ্রামে রেজা তার গ্রেফতারের সংবাদ উড়িয়ে দেন। তিনি একটি ভিডিও প্রকাশ করেন। তিনি জানান,

‘ইরানে গুজবটা ছড়িয়ে পড়েছে যে মস্কোতে জনগণের ভোগান্তির কারণ হওয়ায় আমাকে গ্রেফতার করা হয়েছে। এটা সত্যি না। এই ভিডিওতেই দেখুন আসলে কি ঘটেছে। বিশ্বের নানা প্রান্ত থেকে আসা ফ্যানরা আমার সাথে সেলফি তুলতে থাকেন। তাতে ট্র্যাফিক জ্যাম হয়ে যায়। এটা দেখে মস্কোর পুলিশম্যানরা আমাকে খুব বিনীতভাবেই এসকর্ট করে ক্রেমলিন ওয়ালের দিকে নিয়ে যান। আমাদের মধ্যে চমৎকার আলাপ হয়। তারাও আমার সাথে সেলফি তুলেছেন এবং অটোগ্রাফ নিয়েছেন…।’

এবারই প্রথম নয়। এরআগে ইরানের মেসি রেজাকে গেল বছর একবার পুলিশ স্টেশনে কাটিয়ে আসতে হয়েছে। তার গাড়ীও জব্দ করা হয়েছিল। কারণ, হামাদান শহরের পথের মাঝে তাকে নিয়ে ভক্তরা এমন হই চই করতে থাকেন যে রাস্তাই বন্ধ হয়ে যায়। সবাই তার সাথে সেলফি তুলতে চান। সুত্র: যমুনা নিউজ।

Logo-orginal