, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ভেবে পীরের পুত্রকে থানায় নিয়ে এলো পুলিশ

প্রকাশ: ২০১৮-০৬-২৪ ০৫:১৫:২১ || আপডেট: ২০১৮-০৬-২৪ ০৯:১৭:০৯

Spread the love
জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ভেবে পীরের পুত্রকে থানায় নিয়ে এলো পুলিশ

আরটিএমনিউজ২৪ডটকম: জামায়াত নেতা শাহজাহান চৌধুরীকে চিনে না সাতকানিয়া থানা পুলিশ!। সাতকানিয়া থানা পুলিশ জামায়াতের এ প্রভাবশালী নেতাকে গ্রেফতারে বেশ কয়েকবার অভিযান পরিচালনা করেও ব্যর্থ হয়।

শনিবার রাতে সাতকানিয়া থানা পুলিশ জামায়াত নেতা শাহজাহান চৌধুরী ভেবে সাতকানিয়া রাস্তার মাথা থেকে থানায় নিয়ে আসে কুতুবদিয়ার পীর মরুহম আবদুল মালেক (রাহ) পুত্র শেখ ফরিদ আল কুতুবী (মা.জি.আ) কে। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় তার পরিচয় নিশ্চিত করে ছেড়ে দেয়া হয়।

এ সময় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, অফিসার ইনচার্জ (তদন্ত) মুজিবুর রহমান, থানার সেকেন্ড অফিসার এস আই সিরাজুল ইসলামসহ প্রায় সকল অফিসার উপস্থিত ছিল।

আলহাজ শাহজাদা শেখ ফরিদ আল কুতুবী জানান, তিনি কুতুবদিয়া থেকে চট্টগ্রাম নিজ বাসায় ফিরছিলেন। পথে পুলিশ শাহজাহান চৌধুরী মনে করে তাকে থানায় নিয়ে আসে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা জানান, পরিচয় নিশ্চিত করে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে শাহজাহান চৌধুরীকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে স্থানীয় সাংবাদিকরা থানায় উপস্থিত হন। পরে কুতুবদিয়ার পীর পুত্র শাহজাদা শেখ ফরিদ আল কুতুবী (মা.জি.আ) দেশ, সরকার ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন। উৎস- যুগান্তর

Logo-orginal