, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

Avatar rtm

রাশিয়া বিশ্বকাপের গ্যালারিতে বঙ্গবন্ধু!

প্রকাশ: ২০১৮-০৬-২৪ ০৯:২৭:৪১ || আপডেট: ২০১৮-০৬-২৪ ০৯:২৯:৩১

Spread the love
রাশিয়া বিশ্বকাপের গ্যালারিতে বঙ্গবন্ধু!

আরটিএমনিউজ২৪ডটকম: রাশিয়া বিশ্বকাপের গ্যালারিতে দেখা গেল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি। ব্রাজিল ও কোস্টারিকার মধ্যকার ম্যাচে এক বাংলাদেশী দর্শক ব্রাজিলের জার্সি গায়ে বঙ্গবন্ধুর ছবি উঁচিয়ে ধরেন। এর কিছুদিন আগেই রাশিয়া বিশ্বকাপের গ্যালারিতে দেখা গেছে বাংলাদেশের পতাকা।

২০ জুন, মস্কোর লুজনিকি স্টেডিয়ামে অনুষ্ঠিত পর্তুগাল এবং মরক্কোর মধ্যকার ম্যাচে গ্যালারিতে বসে নিজ দেশের পতাকা উঁচিয়ে ধরেন এক বাংলাদেশ ভক্ত। এবার আলোচনায় এসেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি নিয়ে গ্যালারিতে উপস্থিত হন আরেক বাংলাদেশি ফুটবলপ্রেমী। তবে তার নাম পরিচয় জানা যায়নি।

ধারণা করা হচ্ছে, ছবিটি ব্রাজিল ও কোস্টারিকার মধ্যকার সর্বশেষ ম্যাচের। কারণ পেছনের স্টেডিয়ামটি রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়াম। বঙ্গবন্ধুর ছবি হাতে গ্যালারিতে দাঁড়িয়ে থাকা বাংলাদেশি ওই ভক্তের গায়ে ছিল ব্রাজিলের জার্সি, মাথায় বাঁধা বাংলাদেশের পতাকা।

তার পাশে দাঁড়ানো এক ভক্তের গায়ে দেখা যাচ্ছিল কোস্টারিকার লাল রঙের হোম জার্সি। ম্যাচ শুরুর আগে মাঠে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছিলেন দুই দলের ফুটবলাররা। গ্যালারি তখনও দর্শকপূর্ণ হয়ে ওঠেনি। পেছনে যাদেরকে দেখা যাচ্ছে, তাদের প্রায় প্রত্যেকেই গায়ে চাপিয়ে এসেছেন ব্রাজিলের জার্সি।

Logo-orginal