, শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯

admin

আবার ক্ষমতায় আসলে আওয়ামী লীগ আওয়ামী লীগকে খাবেঃ বঙ্গবীর

প্রকাশ: ২০১৮-০৭-১২ ২১:৪৬:৩৩ || আপডেট: ২০১৮-০৭-১২ ২১:৪৬:৩৩

Spread the love

আবার ক্ষমতায় আসলে আওয়ামী লীগ আওয়ামী লীগকে খাবেঃ বঙ্গবীর
কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আগামী পাঁচ বছর আওয়ামী লীগ আবার ক্ষমতায় থাকলে আওয়ামী লীগ আওয়ামী লীগকে খাবে। ১৯৭১ সালে যে আওয়ামী লীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম, সেই আওয়ামী লীগ এখন নেই।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, ‘মওলানা ভাসানী, শামছুল হক ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগ আর নেই। বর্তমানে শেখ হাসিনা কিছু দুষ্ট লোকের হাতে বন্দী হয়েছেন। আমি সাথে থাকলে সেটা হতো না।’

কাদের সিদ্দিকী আরও বলেন, ‘যে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছেন সেই মুক্তিযোদ্ধাদের কর্তন করেছে গণবাহিনী। আর সেই গণবাহিনীর নেতা আজ মন্ত্রীসভার সদস্য। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না গেলে তাদের খুঁজে পাওয়া যাবে না। বিএনপির অবস্থাও করুণ।’

সল্লা ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, কালিহাতী উপজেলা শাখার সভাপতি লুৎফর রহমান সিদ্দিকী, সাধারণ সম্পাদক ইথার সিদ্দিকী প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষক শ্রমিক জনতা লীগ কালিহাতী উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিনজু। কর্মী সভা শেষে কালিহাতীর পশ্চিমাঞ্চলের সল্লায় দলীয় কার্যালয় উদ্বোধন করেন কাদের সিদ্দিকী।উৎসঃ আমাদের সময় ।

একাদশ জাতীয় নির্বাচনে ভূমিধস বিজয়ের পর আজ শনিবার বিজয় সমাবেশ করতে যাচ্ছে আওয়ামী লীগ। বেলা
দলের উচ্চপর্যায়ের সূত্র জানায়, বিজয় সমাবেশ হলেও এতে দলের মন্ত্রী, সাংসদ, নেতাসহ সবার প্রতি দুর্নীতিবিরোধী
কয়েক দিন আগেও তাকে ঘিরে নেতাকর্মীদের জটলা লেগেই থাকতো। ঢাকা থেকে সিলেট ফিরলে ভিড় লেগে
লজ্জা-শরম থাকলে নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর মির্জা ফখরুলের পদত্যাগ করা উচিত ছিল বলে মন্তব্য করেছেন
বাংলাদেশে একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের নির্বাচনরে জন্য দলীয় মনোনয়ন বিক্রি করা শুরু করেছে

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত