, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

ইতালীতে নতুন সুচনা প্লেবয় রোনালদোর

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ০৯:১৭:২৫ || আপডেট: ২০১৮-০৭-৩১ ০৯:১৭:২৫

Spread the love

ইতালীতে নতুন সুচনা প্লেবয় রোনালদোর
ফুটবল বিশ্বের সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে স্প্যানিশ জায়েন্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তারই জের ধরে পেশাদার ফুটবলার হিসেবে ইতালিতে নতুন জীবন শুরু হয়ে গেল ফুটবল বিশ্বের অন্যতম সেরা এই খেলোয়াড়ের।

জুভেন্টাসের হয়ে তিনি চুক্তি সই করে দিয়েছিলেন আগেই। মেডিক্যালও হয়ে গিয়েছিল। এর পরেই রোনালদো চলে যান ছুটিতে। দুই ‌সপ্তাহের সেই ছুটি শেষ করে সোমবার দুপুরে ব্যক্তিগত বিমানে তুরিন বিমানবন্দরে নামেন রোনালদো। সঙ্গে বান্ধবী জর্জিনা এবং ছেলে ছিলেন।

এরপর তিনি সোজা ঢুকে যান জুভেন্টাসের দফতর কন্তিনাসাতে। সোমবার সেখানেই তার থাকার কথা রয়েছে। আরও কিছু শারীরিক পরীক্ষাও করা হবে। রোনালদোকে স্বাগত জানাতে কন্তিনাসাতে হাজির ছিলেন প্রচুর জুভেন্টাস সমর্থক।

একজন আবার নিজের হাতে আঁকা দুটি ছবিও তুলে দেন রোনালদোর হাতে।

জুভেন্টাস আপাতত ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ খেলতে আমেরিকায় রয়েছে। যেখানে রোনালদোর পুরনো ক্লাব রিয়েল মাদ্রিদেরও মুখোমুখি হবে তারা। কিন্তু পাওলো ডিবালা, গঞ্জালো হিগুয়েনের মতো জুভেন্টাসের নামী প্লেয়াররা অনুশীলন করবেন কন্তিনাসাতেই। সোমবারই তাদের সঙ্গে অনুশীলনে নেমে পড়লেন রোনালদো।  

আগামী ১২ আগস্ট স্থানীয় ভিলার পেরোসার বিরুদ্ধে প্রথামাফিক ফ্রেন্ডলি ম্যাচ রয়েছে। সেখানে খেলতে পারেন রোনালদো। উৎসঃ বিডি প্রতিদিন।

প্রেম-বিচ্ছেদ এসব নিত্যসঙ্গী ব্রাজিলের সুপারস্টার নেইমারের। এ পর্যন্ত একাধিক তরুণীর প্রেমে পড়েছেন। কিছু দিন পর
ছবি, সংগৃহীত। চ্যাম্পিয়নস লিগে কাল জুভেন্টাসকে তাদের মাঠে ২-১ গোলে
সাফ চ্যাম্পিয়নসশিপে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ কিশোর দলের সামনে ছিল নেপাল আর ভুটানকে এক বিন্দুতে মেলানোর। সুযোগ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত