, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

চাচার মৃত্যুর খবরে ভাতিজির আত্মহত্যা

প্রকাশ: ২০১৮-০৭-০৭ ২১:২২:৫৪ || আপডেট: ২০১৮-০৭-০৭ ২১:২২:৫৪

Spread the love

চাচার মৃত্যুর খবরে ভাতিজির আত্মহত্যা
সিরাজগঞ্জ সদর উপজেলার চর ছোনগাছা থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে চর ছোনগাছা গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- চর ছোনগাছা গ্রামের ওমর আলীর মুন্সির ছেলে আব্দুর রহিম (২০) ও তার ফুফাতো ভাই শাহ আলমের মেয়ে হাওয়া খাতুন (১৩)। হাওয়া খাতুন চর ছোনগাছা সিনিয়ন ফাজিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। খবর জাগোনিউজ২৪ডটকমের ।

নিহত হাওয়া খাতুনের বাবা শাহ আলম বলেন, রাত ১২টার সময় আমার মামাতো ভাই আব্দুর রহিমের মৃত্যুর খবর পেয়ে ঘুম থেকে জেগে উঠি। এ সময় বাড়ির সবাই যখন কান্নাকাটি করছিল এরই ফাঁকে হাওয়া খাতুন বাড়ির রান্না ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্থানীয়রা জানান, চর ছোনগাছা গ্রামে আব্দুর রহিম ও তার ভাতিজি হাওয়া খাতুনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ইন্সপেক্টর (অপারেশন) নুরুল ইসলাম বলেন, চাচা ও ভাতিজির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শহিদুল ইসলাম (শহিদ), থানচি: সোন্দর্যের লীলাভূমি নামে খ্যাত বান্দরবানের সর্বশেষ উপজেলা থানচি। এখানকার পাহাড়ী ঝিড়িঝর্ণা,
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ চন্দ্র কুরী (৩২)। পলাশের বর্তমান
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কবি আল মাহমুদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম ও এর আশপাশের এলাকায় আজ রোববার সকালে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত