, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

ডেকে নিয়ে হত্যা করা হল কুমিল্লার টগবগে যুবক অন্তকে

প্রকাশ: ২০১৮-০৭-১১ ০৯:৫৫:২৫ || আপডেট: ২০১৮-০৭-১১ ০৯:৫৫:২৫

Spread the love

ডেকে নিয়ে হত্যা করা হল কুমিল্লার টগবগে যুবক অন্তকে
বাসা থেকে ধর্মসাগর পাড়ে ডেকে নিয়ে সিহাব উদ্দিন অন্তু (১৮) কে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় ধর্মসাগর পাড়ের পশ্চিম পাড় থেকে অন্তুর দেহ উদ্ধার করা হয়। তার পরিচিতজনরা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। নিহত কলেজ ছাত্রের বুকের ডান পাশে এবং ডান পায়ে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

‘”

অন্ত অজিতগুহ কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার গ্রামের বাড়ি বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে। সে ওই গ্রামের মো. হুমায়ুন কবির এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মোসা. শিরিন আক্তারের একমাত্র ছেলে।

সূত্র জানায়, শিহাব উদ্দিন অন্তুদের বাসা রেইসকোর্সে। ধর্মসাগর পাড়ে সন্ধ্যার প্রায় সময় আড্ডা দিতো, গান গাইতো। বাসা থেকে অন্তুকে  কয়েকজন যুবক ডেকে ধর্মসাগর পাড়ে নিয়ে যায়। সেখানে কারো সাথে কোন দ্বন্দ্ব থাকতে পারে। এছাড়া শোকাহত পরিবারের সদস্যরা এব্যাপারে তেমন কিছু বলতে পারছেনা। খবর পেয়ে হাসপাতালের সকল নার্স ছুটে আসে। তাদের কান্নায় হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আবু ছালাম মিয়া বলেন, স্থানীয় সূত্রে জানা গেছে ধর্মসাগরপাড়ে কিছু ছেলে আড্ডা দিচ্ছিলো। এর মাঝে চিৎকার শোনা যায়। পরে অন্তুর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। আমরা হত্যার কারণ ও অপরাধী শনাক্তে কাজ করছি। উৎসঃ জাগোনিউজকুমিল্লা।

শহিদুল ইসলাম (শহিদ), থানচি: সোন্দর্যের লীলাভূমি নামে খ্যাত বান্দরবানের সর্বশেষ উপজেলা থানচি। এখানকার পাহাড়ী ঝিড়িঝর্ণা,
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ চন্দ্র কুরী (৩২)। পলাশের বর্তমান
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কবি আল মাহমুদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম ও এর আশপাশের এলাকায় আজ রোববার সকালে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত