, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ানের জন্য আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী

প্রকাশ: ২০১৮-০৭-০৯ ২০:৪৫:২৫ || আপডেট: ২০১৮-০৭-০৯ ২০:৪৫:২৫

Spread the love

তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ানের জন্য আম উপহার পাঠালেন প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে ১০০ কেজি আম নিয়ে তুরস্ক গেছেন পরিকল্পনামন্ত্রী আ. হ. ম মুস্তাফা কামাল। তুরস্কের পুনর্নির্বাচিত প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান-এর জন্য এ উপহার পঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (০৯ জুলাই) সকাল ৬টায় আঙ্কারার উদ্দেশ্যে ঢাকা ছেড়ে গেছেন পরিকল্পনামন্ত্রী।

সোমবার (৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ৯টায় তুরস্কের আঙ্কারায় প্রেসিডেন্ট প্যালেসে তুরস্কের পুনর্নির্বাচিত প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোয়ান-এর অভিষক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। ওই অনুষ্ঠানে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। পরিকল্পনামন্ত্রীর সঙ্গে ওই অনুষ্ঠানে তুরস্কে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত যোগ দেবেন।

পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, তুরস্কের প্রেসিডেন্টের অভিষেক অনুষ্ঠানে যোগ দিতেই পরিকল্পনামন্ত্রী তুরস্ক গেছেন। সঙ্গে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তার জন্য উপহার হিসাবে বাংলাদেশের মৌসুমী ফল ১০০ কেজি আম নিয়ে গেছেন।সুত্রঃ বাসস ।

পিরোজপুরের ইন্দুরকানী (জিয়ানগর) উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ বিস্ফোরক আইনে দায়ের করা
চাঁদ যখন পৃথিবীর সবচেয়ে কাছে আসে তখন পূর্ণ চাঁদের (সুপারমুন) দেখা মেলে। আজ ১৯ ফেব্রুয়ারি
চট্টগ্রামঃ নগরীতে প্রাইভেট কারে চড়ে একের পর এক চুরি করা চক্রের মূল হোতা আটক ও  চুরিকৃত
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত