, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

নাসিক ১০ নং ওয়ার্ড এ আজমেরী ওসমান সর্মথকদের বিশাল মাদক বিরোধী র‌্যালী

প্রকাশ: ২০১৮-০৭-০৮ ২৩:২৪:২৭ || আপডেট: ২০১৮-০৭-০৮ ২৩:২৪:২৭

Spread the love

নাসিক ১০ নং ওয়ার্ড এ আজমেরী ওসমান সর্মথকদের বিশাল মাদক বিরোধী র‌্যালী
সিদ্ধিরগঞ্জে নারায়নগঞ্জ-৫ আসনের প্রয়াত সাংসদ নাসিম ওসমান পুত্র আজমেরী ওসমান আয়োজিত বিশাল মাদক বিরোধী র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬জুলাই) বিকাল ৫ টায় গোদনাইল উচ্চ বিদ্যালয় হতে মাদক বিরোধী র‌্যালী শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে চৌধুরীবাড়ি বাস ষ্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে সমাপ্তি ঘোষনা করা হয়।। নাসিম ওসমান স্মৃতি ও জনকল্যান ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমনের তত্বাবধায়নে মিছিলটি নেতৃত্ব দেন ১০ নং ওয়ার্ড নাসিক কাউন্সিলর ইফতেখার আহম্মেদ খোকন ও ছাত্রলীগের সাবেক সভাপতি কাজি আমির।
এসময় বক্তারা বলেন, মাদকের বিরুদ্ধে কোন ছাড় নেই। যারা মাদক সেবন ও বিক্রি করবে তাদেরকে কঠোরভাবে দমন করা হবে। আজমেরী ওসমানের সর্মথকদের হাতে এসময় মাদক বিরোধী শ্লোগানের বিভিন্ন প্ল্যার্কাড ও ব্যানার লক্ষ করা যায়।

নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহম্মেদ খোকনের সভাপতিত্বে মাদক বিরোধী র‌্যালীতে উপস্থিত ছিলেন- ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন আহম্মেদ

১০নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক নুর আলী, আ’লীগ নেতা মাহবুবুর রহমান, সাবেক কাউন্সিলর বীর: মোহর আলী, ১০ নং ওয়ার্ড মুক্তিযোদ্ধা কমান্ডার বীর: মাহতাব মিয়া, ১০নং ওয়ার্ড আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী ইসহাক মিয়া, আদমজী আঞ্চলীক শ্রমিকলীগের সহ-সভাপতি আবুল কালাম, ১০নং ওয়ার্ড আ’লীগের কোষাধক্ষ্য শামীম আহম্মেদ, ত্রান ও সমাজকল্যান সম্পাদক আমজাদ হোসেন, সহ-সভাপতি ১০নং ওয়ার্ড আ’লীগের জাকির মাদবর, আ’লীগ নেতা জালাল মাদবর, সাংগঠনিক সম্পাদক কাদির মোল্লা, ১০নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি জাকির প্রধান, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ন-সম্পাদক আলী মাদবর, যুবলীগ নেতা রায়হান, শাহিন, হায়দার, সুমন হালিম, ছাত্রলীগ নেতা সোহাগ, সিরাজ কবি, সিজানসহ আরো অনেকে।

শহিদুল ইসলাম (শহিদ), থানচি: সোন্দর্যের লীলাভূমি নামে খ্যাত বান্দরবানের সর্বশেষ উপজেলা থানচি। এখানকার পাহাড়ী ঝিড়িঝর্ণা,
কুমিল্লায় অপহরণের ১৬ ঘণ্টা পর আলী আব্বাস তৌহিদ (১৪) নামে এক ছাত্রের মরদেহ বালুর নিচ
লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ চন্দ্র কুরী (৩২)। পলাশের বর্তমান
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের মাঠে কবি আল মাহমুদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
চট্টগ্রাম ও এর আশপাশের এলাকায় আজ রোববার সকালে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভূতাত্ত্বিক জরিপ

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত