, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

৩জন প্রতিষ্ঠিত ছেলে থাকার পরও মায়ের মৃত্যু যে নির্মমতায়

প্রকাশ: ২০১৮-০৭-০৮ ০১:১৩:২৯ || আপডেট: ২০১৮-০৭-০৮ ০১:১৩:২৯

Spread the love

৩জন প্রতিষ্ঠিত ছেলে থাকার পরও মায়ের মৃত্যু যে নির্মমতায়
রাউজান, চট্টগ্রাম: জেলার রাউজানে তালাবদ্ধ ঘর থেকে মাছুদা খাতুন (৬০) নামের এক বৃদ্ধার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল ্শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার রাউজান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আবদুল মজিদ মিস্ত্রির বাড়ি থেকে এ মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ বর্তমানে থানায় আছে। নিহত মাছুদা খাতুন ওই এলাকার মৃত আবদুল মোনাফের স্ত্রী।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫ টার দিকে তালাবদ্ধ ঘর থেকে দুর্গন্ধ বের হওয়ায় এলাকার লোকজন তালা ভেঙে ঘরে ডুকেন। ওই সময় তারা খাটের উপর কম্বলসহ কাপড় দিয়ে ঢাকা অবস্থায় লাশ দেখতে পান। পরে তারা থানা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে স্বজনদের সাথে কথা বলেন এবং লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ থানায় নিয়ে আসেন। ওসি আরও জানান, স্থানীয়রা জানিয়েছেন— নিহতের ৩ ছেলে, ১ মেয়ে ও ৩ ছেলেবউ আছে। এরমধ্যে বড় ছেলে রফিক সৌদি আরব, ছোট ছেলে ফিরোজ মিয়া দুবাইয়ে এবং মেঝ ছেলে ঢাকায় থাকেন। ছেলেবউরাও দুইজন বাবার বাড়ি ও একজন স্থানীয় নোয়াপড়ায় ভাড়া বাসায় থাকেন।

স্থানীয় বাসিন্দা বেলাল উদ্দিন জানান, গত শুক্রবার মেঝ ছেলে আনোয়ার ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন। তিনি ঘরে কিছু মেরামতের কাজও করেছেন। ঘর তালবদ্ধ থাকায় ধারনা করা হচ্ছিল মাছুদা খাতুন কোথাও বেড়াতে গিয়েছিলেন। তিন ছেলে, এক কন্যা ও তিন ছেলে বউ থাকতে একা কেন থাকেন এই বৃদ্ধা এর উত্তর খুঁজে পাওয়া যায়নি স্থানীয়দের কাছে। এই বিষয়ে কথা বলতে বৃদ্ধার ছেলে-মেয়ের সঙ্গে তাৎক্ষনিক যোগাযোগ করা সম্ভব হয়নি।

রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ বলেন, লাশ উদ্ধার করে থানায় ফিরতেই রাত সাড়ে দশটা বেজে গেছে। শনিবার ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। তালাবদ্ধ ঘরে এই বৃদ্ধা কিভাবে মারা গেল পুলিশ তা তদন্ত করছে বলেও জানান ওসি।

চট্টগ্রামের লোহাগাড়ার নির্বাহী অফিসার (ইউএনও) আবু আসলামের বিরুদ্ধে গৃহায়ন প্রকল্পে ১৬৪টি ঘরে প্রায় অর্ধকোটি টাকার
চট্টগ্রামঃ নগরীতে প্রাইভেট কারে চড়ে একের পর এক চুরি করা চক্রের মূল হোতা আটক ও  চুরিকৃত
চট্টগ্রামের বাঁশখালি আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের বক্তব্য। যেখানে তিনি দলের সাধারণ সম্পাদক
চট্টগ্রামঃ নগরীর বাদুরতলা থেকে অত্যাধুনিক একটি এসএমজি (সাবমেশিন গান)সহ ওয়াহিদুল ইসলাম সোহেল নামে এক ব্যক্তিকে
কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। চট্টগ্রামের মাইজভান্ডার

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত