, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

আর কত অধপতনঃ কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

প্রকাশ: ২০১৮-০৭-১৬ ১২:৩৮:৩২ || আপডেট: ২০১৮-০৭-১৬ ১২:৪৩:১১

Spread the love

আর কত অধপতনঃ কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে
ঢাকাঃ ঘুমের ওষুধ খাইয়ে নিজের কিশোরী মেয়েকে (১৩) ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। আর নৃশংস এ ঘটনাটি ঘটেছে রাজধানীর পল্লবীর বাওনিয়াবাদে। শনিবার (১৪ জুলাই) সকালে বাওনিয়াবাদ এলাকা থেকে ওই মেয়েটির বাবা মো. আলমগীর হোসেনকে (৩৮) গ্রেফতার করা হয়।

ওই কিশোরীর পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই কিশোরীর মা একজন পোশাক শ্রমিক। কাজের প্রয়োজনে তাকে প্রায়ই নাইট ডিউটি করতে হয়। আর বস্তির ঘরে ওই কিশোরী তার রিকশাচালক বাবার সঙ্গে রাতে ঘুমাত। এই সুযোগে মেয়েকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ধর্ষণ করতেন তিনি। কিন্তু গত ২৮ রমজান হঠাৎ ঘুম ভেঙে গেলে ওই কিশোরী চিৎকার শুরু করে। এক পর্যায়ে কিশোরীর গলায় ছুরি ধরে ধর্ষণ করে ওই ব্যক্তি। লজ্জায় আর ভয়ে মাকে কিছুই জানায়নি মেয়েটি।

অবশেষে গতকাল শুক্রবার ১৩ (জুলাই) রাতে আবারও ধর্ষণের চেষ্টা করলে ওই কিশোরীর মা ঘটনাটি জেনে যায়। এর পর আজ সকালে ওই কিশোরী ও তার মা থানায় এসে অভিযোগ করে। পরে পুলিশ আলমগীরকে গ্রেফতার করে।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির সময়নিউজকে বলেন, ওই কিশোরী ও তার মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে আলমগীরকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর মেয়েকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে। আর ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) হাসপাতালে পাঠানো হয়েছে। উৎসঃ সময় টিভি।

Logo-orginal