, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

উত্তর সাতকানিয়া থানা বাস্তবায়নের দাবিতে এমপি নজরুল ইসলাম কাছে স্বারকলিপি যুবলীগের

প্রকাশ: ২০১৮-০৭-২১ ১১:৪৬:৪৯ || আপডেট: ২০১৮-০৭-২১ ১১:৪৬:৪৯

Spread the love

উত্তর সাতকানিয়া থানা বাস্তবায়নের দাবিতে এমপি নজরুল ইসলাম কাছে স্বারকলিপি যুবলীগের
সাতকানিয়াঃ চট্টগ্রামের ঐতিহ্যবাহী সাতকানিয়াকে ভেঙে আরেকটি নতুন থানা দেখতে চায় স্থানীয় জনসাধারণ।

সাতকানিয়া উপজেলার খাগরিয়া, ঢেমশা, নলুয়া,কালিয়াইশ, ধর্মপুর, বাজালিয়া ও কেউচিয়ার জনগনের থানা আর নির্বাচনী এলাকা নিয়ে দুর্ভোগ আর বিড়ম্বনা দীর্ঘদিনের।

জনস্বার্থে নতুন থানা বাস্তবায়ন এখন গণদাবী।

থানার ৬ ইউনিয়ন নিয়ে উত্তর সাতকানিয়া নামে নতুন থানা বাস্তবায়নে উদ্যোগ গ্রহণের দাবিতে চট্টগ্রাম-১৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরীর কাছে স্বারকলিপি দিয়েছে যুবলীগ লীগ নেতারা।

শুক্রবার (২০ জুলাই) উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানা আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ এলাকাবাসীর পক্ষে সন্ধ্যায় সংসদ সদস্যের কাছে এ স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, সাতকানিয়ার পুরানগড়, বাজালিয়া, কেঁওচিয়া,ধর্মপুর, কালিয়াইশ খাগরিয়ার লোকজন প্রতিনিয়ত বৈষম্য নির্যাতন অবহেলা ও বিমাতাসুলভ আচরণের শিকার হয়ে আসছে।

সংসদীয় নির্বাচনী এলাকা চন্দনাইশের সাথে এবং উপজেলা সদর এ এলাকায় না হওয়ায় রাজনৈতিক সামাজিক ও প্রশাসনিকভাবে আমরা সাতকানিয়া উপজেলায় গুরুত্বহীন এবং বৈষম্যের শিকার। অতীতের সংসদ সদস্যগণের অবহেলা ও বৈষম্যের কারণে এই এলাকার জনগণের হৃদয় ক্ষত-বিক্ষত হয়ে আছে।

তাই এখানকার মানুষের মনের কষ্ট ও বেদনা লাঘব করতে উল্লেখিত ইউনিয়ন নিয়ে নতুন প্রশাসনিক থানা উত্তর সাতকানিয়া বাস্তবায়নে স্থানীয় সংসদ সদস্যকে কার্যকর উদ্যোগ গ্রহণ করার দাবি জানানো হয়।

এই সময় উপস্থিত ছিলেন, উত্তর সাতকানিয়া সাংগঠনিক থানা আওয়ামী যুবলীগের সভাপতি আ.স.ম ইদ্রিচ, সাধারণ সম্পাদক ওসমান আলী, জেলা যুবলীগ সদস্য মো. হেলাল উদ্দিন টিপু, বাজালিয়া যুবলীগের সভাপতি মো. শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মনছুরুল ইসলাম, কেঁওচিয়া যুবলীগের সভাপতি মুহাম্মদ এরশাদ, জসিম উদ্দিন, আব্দুল আজিজ, হেলালুর রহমান, মো. মিজানুল হক হিরু,মো. আবুল কালাম, স্বপন বড়ুয়া, মেজবাহ উদ্দিন শাহেদ, নাজিম উদ্দিন, আরিফুল ইসলাম, মো. মহিম উদ্দিন, মো. শাহারিয়ার ও আমজাদ হোসেন প্রমুখ। #বিজ্ঞপ্তি।

Logo-orginal