, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

Avatar rtm

ফুটবল ম্যাচ শেষে নদীতে গোসল করতে নেমে ৫ ব্রাজিল সমর্থকের মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৭-১৫ ০৮:২০:১৩ || আপডেট: ২০১৮-০৭-১৫ ০৮:২৩:২৭

Spread the love
কক্সবাজারে ফুটবল ম্যাচ শেষে নদীতে নেমে ৫ ব্রাজিল সমর্থকের মৃত্যু

মোঃ জাহেদুল ইসলাম, আরটিএমনিউজ২৪ডটকম: বিশ্বকাপের আসরে ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকই বাংলাদেশে বেশি। গ্রাম থেকে গ্রামান্তরে ছড়িয়ে রয়েছে এসব সমর্থক। বৃদ্ধ থেকে শুরু করে কিশোর কেউই এর বাইরে নয়। কক্সবাজারের চকরিয়ায় এমনই পাগল আর্জেটিনা-ব্রাজিল সমর্থক স্কুল ছাত্রের দুটি দল প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করে। খেলাও সুন্দর ভাবে শেষ হয়। এরপর তারা মাতামুহুরী নদীতে যায় গোসল করতে। আর এই গোসল করতে করতেই নিখোঁজ হয় পাঁচ ব্রাজিল সমর্থক ক্ষুদে ফুটবলার।

শনিবার সন্ধ্যার পর গ্রামবাসীর সহায়তায় নদীতে জাল টেনে তিন স্কুলছাত্রদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে স্থানীয়দের সহায়তায় রাত ১২টার দিকে নিখোঁজ আরো দুই ক্ষুদে ফুটবলারের মরদেহ মাতামুহুরী নদী থেকে উদ্ধার করা হয়। নিহত পাঁচজনই চকরিয়া গ্রামার স্কুলের ছাত্র।

নিহত ছাত্ররা হলেন, চকরিয়া গ্রামার স্কুলের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র অরবিহ, পূণ্যচন্দ্র ভট্টাচার্য্য, প্রধান শিক্ষক রফিকুল ইসলামের ছেলে ফারহান, স্কুলের পরিচালক প্রকৌশলী আনোয়ার হোসেনের দুই ছেলে এমশাদ এবং স্কুলের ৮ম শ্রেণির ছাত্র মেহরাব।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই শিক্ষার্থীরা এদিন দুপুরে নদীর চরে ব্রাজিল ও আর্জেন্টিনা এই দুই দলে বিভক্ত হয়ে ফুটবল খেলছিল। খেলা শেষে চকরিয়া মাতামুহুরী নদীতে গোসল করতে নেমেই ৫ স্কুল ছাত্র নিখোঁজ হয়। গ্রামবাসীর সহায়তায় নদীতে জাল টেনে তিন কিশোরকে উদ্ধার করা হয়। বাকিদের উদ্ধারে কাজ করছে উদ্ধারকর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্কুলের প্রধান শিক্ষক ও নিখোঁজ ফারহানের পিতা রফিকুল ইসলাম বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনা দলে বিভক্ত হয়ে স্কুলের ছাত্ররা খেলা শেষে নদীতে গোসল করতে যায়। অন্যান্য বন্ধুরা গোসল সেরে চলে আসলেও ৫ জন ফিরেনি।

Logo-orginal