, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

admin admin

দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার মামলায় আটক চালক ও হেলপারদের রিমান্ড শুনানি আগামী ৬ আগস্ট

প্রকাশ: ২০১৮-০৭-৩১ ১৮:২৮:৩৯ || আপডেট: ২০১৮-০৭-৩১ ১৮:২৮:৩৯

Spread the love

দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার মামলায় আটক চালক ও হেলপারদের রিমান্ড শুনানি আগামী ৬ আগস্ট
রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে বাসচাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার চার চালক ও হেলপারদের রিমান্ড শুনানির জন্য আগামী ৬ আগস্ট ধার্য করেছেন আদালত।

রিমান্ড আবেদনে বলা হয়, গত ২৯ জুলাই বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের একটি বাস আরেকটি বাসের সঙ্গে পাল্লা দিয়ে বেপরোয়া গতিতে চলছিল। এসময় হোটেল রেডিসনের বিপরীত পাশে জিল্লুর রহমান ফ্লাইওভারের সামনে বাসের অপেক্ষায় থাকা শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের ১৪ থেকে ১৫ জন ছাত্রছাত্রীর ওপর গাড়িটি তুলে দেওয়া হয়। এতে ওই কলেজের একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম ও বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজীব মারা যায়। এছাড়া আরও কয়েক ছাত্রছাত্রী আহত হয়।

আজ মঙ্গলবার (৩১ জুলাই) মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ পরিদর্শক (এসআই) রিয়াদ আহমদ আসামিদের ঢাকার সিএমএম আদালত হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। কিন্তু তিনি মামলার কেস ডকেট (সিডি) আদালতে না নেওয়ায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এএইচএম তোয়াহা সিডিসহ রিমান্ড শুনানির জন্য ৬ আগস্ট ধার্য করে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন, এনায়েত হোসেন, সোহাগ আলী, রিপন হোসন এবং জোবায়ের।

Logo-orginal