, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

admin admin

বিএফইউজের নির্বাচনে চট্টগ্রাম থেকে সহ সভাপতি পদে রিয়াজ হায়দারসহ যারা নির্বাচিত হলেন

প্রকাশ: ২০১৮-০৭-১৪ ২০:৫৪:৫০ || আপডেট: ২০১৮-০৭-১৪ ২০:৫৪:৫০

Spread the love

বিএফইউজের নির্বাচনে চট্টগ্রাম থেকে সহ সভাপতি পদে রিয়াজ হায়দারসহ যারা নির্বাচিত হলেন
বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নির্বাচনে চট্টগ্রাম থেকে সহ সভাপতি পদে রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব পদে মহসিন কাজী এবং সদস্য পদে রুবেল খান ও আজহার মাহমুদ নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাত ১১:৩০টায় চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক এ  ফল ঘোষণা করেন।

অত্যন্ত আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে চট্টগ্রাম প্রেসক্লাবে আজ শুক্রবার (১৩ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

নির্বাচনে চট্টগ্রাম থেকে সহ-সভাপতি পদে ৩জন, যুগ্ম মহাসচিব পদে ৫ জন, সদস্য পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে রিয়াজ হায়দার চৌধুরী ১৮৪ ভোট, কাজী মহসিন ১৬০ ভোট ও সদস্য পদে রুবেল খান সর্বোচ্চ ২২৮ ভোট ও আজহার মাহমুদ ১৩০ ভোট পান।

চট্টগ্রাম কেন্দ্রের নির্বাচন কমিশনার মোয়াজ্জেমুল হক বলেন, চট্টগ্রাম কেন্দ্রে ৩৯২ জন ভোটারের মধ্যে ৩৫০জন ভোটার ভোট দিয়েছেন।

সহ সভাপতি পদে বিজয়ী রিয়াজ হায়দার চৌধুরী দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান। যুগ্ম মহাসচিব পদে বিজয়ী মহসিন কাজী দৈনিক সত্যবানী’র সম্পাদক, সদস্য পদে বিজয়ী রুবেল খান দৈনিক সমকালের স্পোর্টস এন্ড ক্রাইম রিপোর্টার ও আজহার মাহমুদ দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার।

নির্বাচনের ফলাফল ঘোষণা হওয়ার পর নেতৃবৃন্দ ছুটে যান রুবেল খানের বাসায়। #দেশবার্তা২৪.

Logo-orginal