, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন” নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট

প্রকাশ: ২০১৮-০৭-১৫ ১৯:৪৯:২১ || আপডেট: ২০১৮-০৭-১৫ ১৯:৪৯:২১

Spread the love

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আগুন” নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের (১ নম্বর টার্মিনাল) ইমিগ্রেশন অফিসের দোতলায় আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট।

রোববার বিকালে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তবে কিভাবে আগুনের সূত্রপাত ঘটেছে তার কারণ জানা যায়নি। এখন পর্যন্ত হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ভারপ্রাপ্ত নিয়ন্ত্রণ কর্মকর্তা এনায়েত করিম আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে জানান, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট কাজ করছে। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি। আগুন নিয়ন্ত্রণে এলে বিস্তারিত জানা যাবে।

এ বিষয়ে বিমানবন্দর এপিবিএনের কমান্ডিং অফিসার রাশেদুল ইসলাম বলেন, বিমানবন্দরের কোথাও আগুন দেখা যায়নি। ইমিগ্রেশনের পর লবিতে স্মোক দেখে অনেকে ভয় পেয়েছেন। ধারণা করছি কোথাও বৈদ্যুতিক গোলযোগ থেকে ধোঁয়া দেখা যেতে পারে।

ফায়ার সার্ভিসের ডিজি মোহাম্মদ আলী যুগান্তরকে বলেন, কিছুক্ষণের মধ্যেই সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। ভয়ের কিছু নেই। ইমিগ্রেশনে বৈদ্যুতিক গোলযোগের কারণে সিলিং থেকে ধোঁয়া বের হয়। তবে কোথা থেকে সেটা হয়েছে তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

Logo-orginal