, রোববার, ১৬ ডিসেম্বর ২০১৮

admin

ইচ্ছাকৃত বাসচাপা দিয়েছিলেন বলে আদালতকে জানালেন চালক মাসুম

প্রকাশ: ২০১৮-০৮-০৯ ০৮:৫৫:০৯ || আপডেট: ২০১৮-০৮-০৯ ০৮:৫৫:০৯

Spread the love

ইচ্ছাকৃত বাসচাপা দিয়েছিলেন বলে আদালতকে জানালেন চালক মাসুম
শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী দিয়া খানম মিম ও আব্দুল করিম রাজিবকে ইচ্ছাকৃত বাসচাপা দিয়েছিলেন বলে আদালতে স্বীকারোক্তিমূল জবানবন্দি দিয়েছেন চালক মাসুম বিল্লাহ।

বুধবার (০৮ আগস্ট) ঢাকা মহানগর হাকিম গোলাম নবীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন মাসুম বিল্লাহ। জবানবন্দিতে তিনি হত্যার দায় স্বীকার করেন। জবানবন্দি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

জবানবন্দিতে মাসুম বিল্লাহ বলেন, ‘বেশি ভাড়া পাওয়ার আশায় আগে যাত্রী উঠানোর জন্য তিনটি বাসের সঙ্গে পাল্লা দিচ্ছিলাম। ছাত্ররা রাস্তার পাশে দাঁড়িয়ে থাকায় ইচ্ছাকৃতভাবে তাদের ওপর বাস উঠিয়ে দেই।’

তিনি আরও বলেন, ‘জাবালে নূর বাসের (যার রেজি. নং ঢাকা মেট্রো-ব-১১-৯২৯৭) চালক আমি। গত ২৯ জুলাই জিল্লুর রহমান ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা শহীদ রমিজ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের ১৪-১৫ জন ছাত্রছাত্রীর ওপর ইচ্ছাকৃতভাবে গাড়ি উঠিয়ে দিয়ে তাদের গুরুতর জখম করি। গাড়ি থেকে নেমে পালিয়ে যাই। আমার গাড়ির আঘাতেই রমিজ উদ্দিন কলেজের দুজন শিক্ষার্থী নিহত হন। আহত হয় ৮-১০ জন।’

এদিকে, গত সোমবার সচিবালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভা বৈঠকে বহুল আলোচিত এই আইনের অনুমোদন দেয়া হয়।

উল্লেখ্য, গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাসস্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের চালকের রেষারেষিতে এক বাসের চাপায় দুই শিক্ষার্থী নিহত হন। আহত হয় আরও ১০-১৫ শিক্ষার্থী। ঘটনার দিনই নিহত দিয়া খানম মিমের বাবা জাহাঙ্গীর আলম বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। মামলা নং ৩৩ (৭) ১৮।
উৎসঃ সময় টিভি।

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, ২৪ ঘণ্টা
চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে বিএনপি মনোনীত প্রার্থী আবু সুফিয়ানের বাসায় দুর্বৃত্তরা গুলি ও ককটেল নিক্ষেপ করেছে।
সাতকানিয়া থানার তেমুহনী এলাকায় চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনে নির্বাচনি প্রচারণার সময় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক-লিবারেল ডেমোক্রেটিক পার্টির
চট্টগ্রাম: বিশ্ব দরবারে মাথা উচুঁ করে বাঁচতে নৌকা মার্কায় ভোট চেয়েছেন নগর আওয়ামী লীগের নেতারা।
চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনে বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, ডিসেম্বর বিজয়ের মাস। বিজয়ের এই মাসে

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত