, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮

admin

চট্টগ্রামে পানির খালি ট্যাংকের ভেতর নেমে দুই ভাইসহ তিনজনের মৃত্যু”

প্রকাশ: ২০১৮-০৮-১১ ০০:৫৪:৪৫ || আপডেট: ২০১৮-০৮-১১ ০০:৫৪:৪৫

Spread the love

চট্টগ্রামে পানির খালি ট্যাংকের ভেতর নেমে দুই ভাইসহ তিনজনের মৃত্যু”
চট্টগ্রাম নগরের খুলশী থানার নিউ ঝাউতলা ডিজেল কলোনি এলাকায় একটি পানির খালি ট্যাংকের ভেতর নেমে দুই ভাইসহ তিনজনের মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার বিকেল পৌনে পাঁচটার দিকে এলাকার মসজিদ কলোনি মাঠে ফুটবল খেলার সময় এই ঘটনা ঘটে। গ্যাসের বিষক্রিয়ায় তাঁদের মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

মৃত তিনজন হলেন মো. ইমরান হোসেন (২৫), মো. রুবেল (১৮) ও মো. সিফাত (১২)। এর মধ্যে প্রথম দুজন আপন ভাই। তাঁদের বাবার নাম আফজাল হোসেন। আর সিফাতের বাবার নাম মো. মিজানুর রহমান। তাঁরা সবাই ওই কলোনি এলাকার বাসিন্দা।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী নিউ ঝাউতলা ডিজেল কলোনি জামে মসজিদের উপদেষ্টা হায়দার হোসেন বলেন, বিকেলে মসজিদের মাঠে স্থানীয় কিশোর এবং তরুণেরা ফুটবল খেলছিলেন। বল খুঁজতে একপর্যায়ে ইমরান হোসেন পাশের পানির ট্যাংকের ভেতর নামেন।

কিছুক্ষণ পর দুজন ট্যাংকে ইমরানকে খুঁজতে নেমে অসুস্থ হয়ে পড়েন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত্যু হয়। মাঠের এক পাশে মসজিদের পানি ধরে রাখার জন্য মাসখানেক আগে এই ট্যাংক নির্মাণ করা হয়। ট্যাংকটি এখনো খালি। ট্যাংকের ওপরে একটি কাঠের ঢাকনা ছিল। ঢাকনাটি কিছুটা ফাঁকা করা ছিল।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বলেন, প্রাথমিকভাবে গ্যাস বিষক্রিয়া বা অক্সিজেনের অভাবে মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সম্ভবত বল খোঁজার জন্য ইমরান নামের ছেলেটি ওই ট্যাংকে নেমেছিলেন। তাঁকে উঠতে না দেখে অপর দুজন ট্যাংকে নামেন।

এ বিষয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, ওই তিনজনকে পৌনে ছয়টার দিকে হাসপাতালে আনা হয়। এ সময় তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নগরীর নয়টি সরকারি স্কুলে ৩ হাজার ৯০৮টি আসনের বিপরীতে ভর্তির আবেদন পড়েছে ৪৮ হাজার ৩৩৯টি।
চট্টগ্রামের মাটি ও গণমানুষের প্রিয় নেতা চট্টলবীর জননেতা আলহাজ এবিএম মহিউদ্দিন চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী আজ
চট্টগ্রাম নগরীর বন্দর থানা এলাকায় নিজ বাসায় খুন হয়েছেন খুন হয়েছেন তোফায়েল আহমেদ রফিক (৬০)
ফটিকছড়ি, চট্টগ্রামঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম-২ ফটিকছড়ি সংসদীয় অাসনে ব্যাপক গণসংযোগ করেছে
চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. আফছারুল আমীনের

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত