১৮ই আগস্ট, ২০১৮ ইং, ৪ঠা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ
ads here

নিরাপদ সড়ক আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে বগুড়ায় এক যুবক আটক

বৃহস্পতিবার, ০৯/০৮/২০১৮ @ ২:৩৫ অপরাহ্ণ

Spread the love

নিরাপদ সড়ক আন্দোলনে গুজব ছড়ানোর অভিযোগে বগুড়ায় এক যুবক আটক

ফেইসবুকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী ও বেশ কয়েকজন মন্ত্রীকে নিয়ে অশ্লীল ও কুরূচিপূর্ণ পোস্ট দেয়ায় এবং সাম্প্রতিক নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে আরিজুর রহমান জাহিদ নামে এক যুবককে আটক করেছে বগুড়া পুলিশ।

বুধবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার এলাকা থেকে তাকে আটক করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, জাহিদ বেশ কিছুদিন ধরেই রাষ্ট্রপতি আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালকে নিয়ে ফেইসবুকে কুরূচিপূর্ণ পোস্ট করে আসছিলো।

সম্প্রতি শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলন নিয়েও সে একাধিক গুজব ছড়িয়ে উসকানি দেয়ার চেষ্টা করেছে ফেইসবুকে। বুধবার রাতে বিহার হাট এলাকায় তাকে আটক করে তার মোবাইল ফোনে এসব অভিযোগের সত্যতা পাবার পর তাকে আটক করা হয়।

আটক জাহিদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান সনাতন চক্রবর্তী। উৎসঃ যমুনা টিভি।

মাওনা হতে গাজীপুর চৌরাস্তায় শত শত গাড়ি জ্যামে আটকা পড়েছে। শুক্রবার জুমার পর প্রচণ্ড গরমে
শিক্ষার্থীদের আন্দোলন: ৫১ মামলায় ৯৭ জন গ্রেপ্তার নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের
বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা তাহমিদ" অতপর...বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায়
কোটা সংস্কার আন্দোলনের নেত্রী ইডেনের শিক্ষার্থী রুমা সিরাজগঞ্জে আটক(ছবি, বাংলা ট্রিবিউন)
শিক্ষার্থীদের আন্দোলনে ফেইচবুকে উস্কানির অভিযোগে দুইজনকে আটক করেছে সিআইডি(ছবি, সংগৃহীত।) ঢাকা:নিরাপদ

মাওনা হতে গাজীপুর চৌরাস্তায় শত শত গাড়ি জ্যামে আটকা পড়েছে। শুক্রবার জুমার পর প্রচণ্ড গরমে
[caption id="attachment_62193" align="alignleft" width="720"] শিক্ষার্থীদের আন্দোলন: ৫১ মামলায় ৯৭ জন গ্রেপ্তার[/caption] নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের
[caption id="attachment_62157" align="alignleft" width="640"] বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ছাত্রলীগ নেতা তাহমিদ" অতপর...[/caption]বান্ধবীর সঙ্গে আপত্তিকর অবস্থায়
[caption id="attachment_62152" align="alignleft" width="620"] কোটা সংস্কার আন্দোলনের নেত্রী ইডেনের শিক্ষার্থী রুমা সিরাজগঞ্জে আটক[/caption](ছবি, বাংলা ট্রিবিউন)
[caption id="attachment_62148" align="alignleft" width="400"] শিক্ষার্থীদের আন্দোলনে ফেইচবুকে উস্কানির অভিযোগে দুইজনকে আটক করেছে সিআইডি[/caption](ছবি, সংগৃহীত।) ঢাকা:নিরাপদ

অনলাইন জরিপ

?????
2 Vote

Cricket Score

Poll answer not selected