, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ ইউনুসের ইন্তিকালে শোক প্রকাশ শিবিরের

প্রকাশ: ২০১৮-০৮-২৯ ০৯:২৭:১৯ || আপডেট: ২০১৮-০৮-২৯ ০৯:২৭:১৯

Spread the love

বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ ইউনুসের ইন্তিকালে শোক প্রকাশ শিবিরেরকক্সবাজারঃ চকরিয়া ও পেকুয়া উপজেলা জামায়াতের সাবেক আমীর মাওলানা মোহাম্মদ ইউনুস ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।

মঙ্গলবার (২৮ আগষ্ট) বিকাল সাড়ে ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকাল তার বয়স হয়েছিল ৬৫ বছর।

বুধবার সকাল ৯টায় চকরিয়া পৌর ৩নং ওয়ার্ডের দক্ষিণ লক্ষ্যারচর সিকদার পাড়া জামে মসজিদের মাঠে মরহুমের জানাযা অনুষ্টিত হবে বলে পারিবারিক সুত্রে জানা গেছে।

শোক প্রকাশ:

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বৃহত্তর চকরিয়া (অবিভক্ত চকরিয়া ও পেকুয়া উপজেলা) শাখার সাবেক আমীর বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা মুহাম্মদ ইউনুসের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির কক্সবাজার জেলা শাখা।

ছাত্রশিবিরের জেলা সভাপতি ছাত্রনেতা রবিউল আলম ও জেলা সেক্রেটারি মোবারক হোসাইন বিবৃতিতে বলেন- মাওলানা মুহাম্মদ ইউনুস ছিলেন একজন বর্ষিয়াণ রাজনীতিবিদ, প্রখ্যাত আলেমেদ্বীন ও দক্ষ সংগঠক।
তিনি অবিভক্ত চকরিয়া ও পেকুয়া উপজেলার সাবেক আমীর। তাঁর ইন্তেকালে চকরিয়া ও পেকুয়াবাসী এক দক্ষ রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো।

মহান আল্লাহ তায়ালার দরবারে কামনা করি, তিনি যেন মরহুম মাওলানা মুহাম্মদ ইউনুসকে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানিয়ে নেন। আমিন। #বিজ্ঞপ্তি।

Logo-orginal