, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

Avatar rtm

সাংবাদিককে হত্যার হুমকি, তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির নিন্দা

প্রকাশ: ২০১৮-০৮-২৯ ২০:০৩:৩৫ || আপডেট: ২০১৮-০৮-২৯ ২০:০৫:১১

Spread the love

সাংবাদিক মোঃ নাসির

আরটিএমনিউজ২৪ডটকম: দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্মপরিষদ সদস্য সাংবাদিক মোঃ নাসিরকে মুঠোফোনে হত্যার হুমকি দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি।

এছাড়া ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহসিন হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্মপরিষদ সদস্য সাংবাদিক মোঃ নাসিরকে গত ২৭ আগস্ট সোমবার রাত আটটার দিকে রবি অপারেটরের এই ০১৮৩২৭৬৩৩৩৭ নাম্বার থেকে কল দিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলা হয়, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকদের হুমকি দেয়া সমাজের সর্ব নিকৃষ্ট মানুষের কাজ। তাই এই অমানবিক ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানানো হয় বিজ্ঞপ্তিতে।

Logo-orginal