, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯

rtm

সাংবাদিককে হত্যার হুমকি, তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটির নিন্দা

প্রকাশ: ২০১৮-০৮-২৯ ২০:০৩:৩৫ || আপডেট: ২০১৮-০৮-২৯ ২০:০৫:১১

Spread the love

সাংবাদিক মোঃ নাসির

আরটিএমনিউজ২৪ডটকম: দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্মপরিষদ সদস্য সাংবাদিক মোঃ নাসিরকে মুঠোফোনে হত্যার হুমকি দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি।

এছাড়া ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মহসিন হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি সাতকানিয়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম দক্ষিণ জেলার কর্মপরিষদ সদস্য সাংবাদিক মোঃ নাসিরকে গত ২৭ আগস্ট সোমবার রাত আটটার দিকে রবি অপারেটরের এই ০১৮৩২৭৬৩৩৩৭ নাম্বার থেকে কল দিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বলা হয়, সাংবাদিকরা জাতির বিবেক। সাংবাদিকদের হুমকি দেয়া সমাজের সর্ব নিকৃষ্ট মানুষের কাজ। তাই এই অমানবিক ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানানো হয় বিজ্ঞপ্তিতে।

সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যুর খবর নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। সংবাদমাধ্যমে খবর প্রচারিত হয়েছে তিনি
দেশের প্রখ্যাত সাংবাদিক মাহফুজ উল্লাহ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ (রোববার)
চট্টগ্রাম: স্বাধীনতা সংগ্রামে আজাদীর ভূমিকা স্বর্ণাক্ষরে লেখা থাকবে বলে মন্তব্য করেছেন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, সমাজবিজ্ঞানী
চট্টগ্রামঃ ফটিকছড়ি সাংবাদিক পরিচিত মুখ এমএস আকাশের উপর সশস্ত্র হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ এপ্রিল)
রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর শারীরিক অবস্থা উন্নতির দিকে। হাসপাতালের চিকিৎসক এ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত