, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ইসলামী তরুণ পরিষদ কতৃক আয়োজিত সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশ: ২০১৮-০৮-১৬ ০০:১৯:২৫ || আপডেট: ২০১৮-০৮-১৬ ০০:১৯:২৫

Spread the love

ইসলামী তরুণ পরিষদ কতৃক আয়োজিত সাধারণ জ্ঞান প্রতিযোগিতা সম্পন্ন
চট্টগ্রাম: চান্দগাও ইসলামী তরুণ পরিষদ এর কর্তৃক আয়োজিত সাধারণ জ্ঞান প্রতিযোগিত সম্পন্ন হয়েছে।

আজ ১৫ আগষ্ট (বুধবার( ২০১৮ইং সকাল ১১ঃ০০ ঘটিকায় চান্দগাঁও এন.এম.সি. সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইসলামী তরুণ পরিষদ এর উদ্যোগে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়।

উক্ত অনু্ষ্ঠানে সংগঠন এর সভাপতি মোহাম্মদ জমিরুল আলম রাহেদ এর সভাপতিত্বে এবং সংগঠন এর সেক্রেটারি এম.জে. মামুন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও এন.এম.সি আদর্শ উচ্চ বিদ্যালয় গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মোহাম্মদ শওকত ইকবাল চোধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন.এম.সি সরকারী প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষিকা জনাবা রহিমা বেগম চৌধুরী, পরিদর্শক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মুহাম্মদ নাছির, মুহাম্মদ ইদ্রিস, সঞ্জয় চৌধুরী, মুহাম্মদ তারেকুর রহমান চৌধুরী, মুহাম্মদ জয়নাল আবেদীন। সার্বিক সহযোগিতায় ছিলেন এন.এম. সি সরকারী প্রাথমিক বিদ্যালয় এর শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এবং সার্বিক পরিচালনায় ছিলেন ইসলামী তরুণ পরিষদ এর কর্মকর্তাবৃন্দ।

উক্ত প্রতিযোগিতায় ৫০০ এর অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট প্রদান করা হয় এবং পুরষ্কার হিসেবে বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। #বিজ্ঞপ্তি।

Logo-orginal