, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

উয়েফা সেরা গোলদাতা রোনালদো (ভিডিও)

প্রকাশ: ২০১৮-০৮-২৮ ২২:৩২:৪৭ || আপডেট: ২০১৮-০৮-২৮ ২২:৩২:৪৭

Spread the love

উয়েফা সেরা গোলদাতা রোনালদো (ভিডিও)গত মৌসুমে উয়েফার সেরা গোল পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে তার বর্তমান ক্লাব জুভেন্টাসের বিপক্ষেই বাই-সাইকেল শটে গোলটি করেছিলেন তিনি।

আজ মঙ্গলবার বিকেলে উয়েফার ওয়েবসাইটে সেরা তিন গোলদাতার নাম প্রকাশ করা হয়। ১১ জনের সংক্ষিপ্ত তালিকা থেকে সর্বোচ্চ ভোট পেয়ে রোনলাদো নির্বাচিত হন সেরা গোলদাতা হিসেবে।

৩ লাখ ৪৬ হাজার ৯১৫ ভোটের মধ্যে রোনালদো একাই পান প্রায় দুই লাখ ভোট। এর আগের বছর সেরা গোলদাতার পুরষ্কার পেয়েছিলে বর্তমান সতীর্থ মানজুকিচ। তিনি ২০১৬-১৭ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে গোলের জন্য এ পুরষ্কার পান।

উয়েফার দেওয়া সেরা তিন গোলের তালিকায় অন্য দুজন হলেন দিমিত্রি পায়েত এবং এভা নাভারো। ফরাসি ক্লাব মার্সেইর খেলোয়াড় দিমিত্রি লিপজিগের বিরুদ্ধে গোলটি দ্বিতীয় স্থানে আছে। দিমিত্রি পান ৩৫ হাজার ৫৫৮ ভোট। আর স্পেনের খেলোয়াড় এভা নাভারো জার্মানির বিপক্ষে করা গোল তৃতীয় স্তবানে আছে। এভা পান ২৩ হাজার ৩১৫ ভোট।

রোনালদো সেরা গোলদাতা নির্বাচিত হওয়ার অল্প কিছুক্ষণের মধ্যেই জুভেন্টাসের অফিসিয়াল ফেসবুক পেজে রোনালদোকে অভিনন্দন জানিয়ে গোলের ভিডিওটি পোস্ট করা হয়।

২০১৪-১৫ ও ২০১৫-১৬ মৌসুমে সেরা গোলদাতার পুরষ্কার লিওনেল মেসির হাতে উঠলেও এবার সংক্ষিপ্ত তালিকাতে তার নামই ছিল না। গত ১৪ আগস্ট উয়েফার দেওয়া ১১ জনের তালিকায় আরও ছিলেন না নেইমার কিংবা সালাহও।উৎসঃ আমাদের সময়।

Logo-orginal