, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

খুনের অভিযোগে বাহরাইনে বাংলাদেশী মুয়াজ্জিন কামাল আটক

প্রকাশ: ২০১৮-০৮-০৬ ১৪:৪৯:৫৯ || আপডেট: ২০১৮-০৮-০৬ ১৪:৪৯:৫৯

Spread the love

খুনের অভিযোগে বাহরাইনে বাংলাদেশী মুয়াজ্জিন কামাল আটক
(ছবি ঘাতক কামাল)মানামাঃ খুনের অভিিযোগ বাংলাদেশী কামাল নামের এক ব্যাক্তিকে আটক করেছে বাহরাইন গোয়েন্দা পুলিশ।

রোববার ( ৫ আগস্ট) বাহরাইন নিউজ প্রকাশিত সংবাদে জানা যায়,মুয়াজ্জিন কামাল বাহরাইনি নাগরিক মসজিদের ইমাম শাঈখ আবদুল জলিল আল হামোদকে খুন করে।

সুত্রে প্রকাশ, শাঈখ আল হামোদ নিখোঁজের রিপোর্ট পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে দেশটির গোয়েন্দা পুলিশ চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের মুলহোতা বাংলাদেশী কামালকে আটক করে।

নিহত শাঈখ আবদুল জলিলকে ড্রিলমেশিন দিয়ে হত্যাকরে খন্ডিত লাশ ফেলে দেয় বলদিয়ার ড্রামে ( পৌরসভার ময়লার ড্রাম)দেশটির রাজধানী মানামার অদুরে আসকার এলাকায় অবস্থিত ময়লার ডিপো থেকে দুইব্যাগ ভর্তি খন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ।

ছবিঃ ঘাতক কামালউদ্দিন।

পুলিশ বলছে নিহত ইমামের সাথে মুহরারক এলাকায় একই মসজিদে চাকুরী করত বাংলাদেশী মাও: কামালউদ্দিন। কামালের আচরণে অসন্তুষ্ট ইমামের অভিযোগে চাকুরী থেকে বরখাস্ত হওয়ার জেরে এমন ভয়াবহ খুনের ঘটনা ঘটিয়েছে কামাল।

চাঞ্চল্যকর এই হত্যাকান্ড নিয়ে বাইরাইনি নাগরিকরা টুইট করে ক্ষোভ জানিয়েছে এবং বাংলাদেশকে নিয়ে বিরূপ মন্তব্য চলছে বাহরাইন জুড়ে।

অন্যদিকে ফেইচবুক জুড়ে ক্ষোভ প্রকাশ করছেন বাহরাইনস্থ প্রবাসী বাংলাদেশীরা। তারা বলছেন “এমন ঘটনায় ক্ষতিগ্রস্ত হব আমরা প্রবাসীরা”।

প্রবাসীদের পোস্ট ও কামালের পোস্ট থেকে জানাযায়, তিনি চরমোনাই পীরের একনিষ্ঠ মুরীদ এবং ইসলামী আন্দোলন বাহরাইন শাখার নেতা।


ছবি: লাশ পাওয়ার স্থান আসকার

ঘাতক কামালের ফেইচবুক প্রোফাইলের তথ্যমতে তিনি ঢাকা শহরের বাসিন্দা। ১৯৮৩ সালে জন্মগ্রহণ কারী কামাল মনিপুর হাইস্কুকুলে লেখাপড়ার তথ্য দিয়েছেন।

( Baharin News: Man arrested on suspicion of murder after dismembered body found)

Logo-orginal