, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

ঘাতক চালকের বেপরোয়া গতি নোয়াখালীতে কেঁড়ে নিল ভাই বোনের প্রাণ

প্রকাশ: ২০১৮-০৮-১৯ ০১:২১:৫৪ || আপডেট: ২০১৮-০৮-১৯ ০১:২১:৫৪

Spread the love

ঘাতক চালকের বেপরোয়া গতি নোয়াখালীতে কেঁড়ে নিল ভাই বোনের প্রাণবাবার সাথে সাক্ষাত করতে মায়ের সাথে জেলখানায় গিয়েছিল সন্তানরা। কিন্তু বাবাকে জেলে দেখে তাদের আর বাড়ী ফেরা হলনা।

ফেরার পথে নোয়খালী পৌরসভা গেইটের দক্ষিণে সিএনজি-পিকআপ মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ২ শিশু নিহত হন।

সন্তানহারা মা আহত অবস্থায় জিন্দা লাশ হয়ে বেঁচে আছে। তিনি হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছেন বলে জানান স্বজনরা ।

ঘটনাটি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে।

সিএনজি ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে নাজিব (১০) এবং নাজিবা (৩) নামের দুই ভাই বোন নিহত হয়েছে। ঘটনায় আরো ৪জন আহত হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে চৌমুহনী-মাইজদী সড়কের গাবুয়া বাজার সংলগ্ন রাজি বাড়ী মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবেরহাট এলাকার ওহিদুর রহমান সুমনের ছেলে নাজিব ও নাজিবা। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে নোয়াখালীর জেলা জেলে আটক বাবাকে দেখে মা ও বড় ভাইয়ের সাথে বাড়ী ফেরার সময় সিএনজি যোগে বের হয় নাজিব ও নাজিবা।

পথে তাদের সিএনজিটি চৌমুহনী-মাইজদী সড়কের রাজি বাড়ী মসজিদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে নাজিব ও নাজিবা নিহত হয়। ঘটনায় নিহতদের মা, ভাই, সিএনজি চালক ও এক যাত্রী আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে পিকআপভ্যানটি আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Logo-orginal