, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

জেনে নিন এরদোগান কাকে বন্দি করেছেন

প্রকাশ: ২০১৮-০৮-১৮ ১৭:৪৭:৫৭ || আপডেট: ২০১৮-০৮-১৮ ১৭:৪৭:৫৭

Spread the love

জেনে নিন এরদোগান কাকে বন্দি করেছেনমনে আছে সেই কুখ্যাত ইরাকের আবু গরীব কারাগারের কথা? যেখানে উলঙ্গ করে নির্মম নির্যাতন করত আমেরিকান সেনারা ইরাকের সন্দেহভাজনদের ?

সাদ্দাম রেজিমের পতনের পর অর্থ ভান্ডার লুট করে বিশাল সোনার বার সহ ছবি তুলেন এরদুগানের আজকের বন্দি করা সেই খৃষ্টান যাজক ব্রনসন। শুধু তাই নয় আবু গারীব কারাগারে নির্যাতনকারীদের একজন এই আমেরিকান সেনা বর্তমান যাজক বেশধারী ব্রনসন।

আমেরিকার কত গুরুত্বপুর্ন সেনা কর্মকর্তা হলে এই যাজকের বেশধারী ব্রনসনের জন্য আমেরিকা এরদুগানের সাথে লাগতে এসে নিজেদের অর্থনীতিকে আগুনে নিক্ষেপ করেছেন। এই যাজক ব্রনসন শুধু ইরাকের অর্থভান্ডার লুট বা আবুগারীব কারাগারে নির্যাত করেই ক্ষান্ত হননি, বর্তমানে PKK নামধারী কুর্দী বামপন্থী সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতা দেওয়ার অনেক দলিল ইন্টারনেটে ঘুরে বেড়াচ্ছে।

শুনেন কোন জঙ্গি আমেরিকান একটা সেনাকে আত্মঘাতী বোমা হামলা করে মেরে ফেলার চেয়ে রাষ্ট্রীয় আইনে বন্দি করে জেলে রাখার মধ্যে লক্ষ গুন বেশি গুরুত্ব রয়েছে। বোমা হামলা করে মেরে ফেলাকে বলা হয় বিদ্রোহ, আর বিদ্রোহ এর অর্থ বিজয় নয়, আর কোন মার্কিনীকে বন্দি করে বিচার করা মানে ঐ জনপদে আমেরিকাকে শাসন করা।

ওসমানীয়া খেলাফতের পতনের পর কোন মুসলমান শাসক আমেরিকানদেরকে নিজের জনপদে শাসন করার সাহস দেখাননি, কিন্তু এরদুগান আমেরিকানদেরকে শুধু নিজের জনপদে শাসন করছেন না, উল্টো এই বিষয়ে আমেরিকান সরকার চোখ দিলে চোখ তুলে ফেলার হুমকি দিয়ে যাচ্ছেন..

মুসলমান জাতিকে পশ্চিমাদের হাত থেকে মুক্ত করার জন্য এরদোগানের যোগ্য নেতৃত্বের কোন বিকল্প নেই সেটা নতুন করে বলার কোন দরকার নেই। এখন সময় এসেছে এরদুগানের হাতকে শক্তিশালী করে নিজেদের ভুখন্ড থেকে পশ্চিমা এজেন্টদের বের করে শান্তি ফিরিয়ে আনার..
#সংগৃহীত#ফেইচবুক থেকে।

Logo-orginal