, রোববার, ২১ জুলাই ২০১৯

admin

আমার উপন্যাস নিয়ে সিনেমা হবে স্বপ্নেও ভাবিনি : ওবায়দুল কাদের

প্রকাশ: ২০১৮-০৯-১৯ ২৩:২২:৫৫ || আপডেট: ২০১৮-০৯-১৯ ২৩:২২:৫৫

Spread the love

আমার উপন্যাস নিয়ে সিনেমা হবে স্বপ্নেও ভাবিনি : ওবায়দুল কাদের ঢাকাঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাদের দেশে এখন পর্যন্ত কোনো পলিটিশিয়ান উপন্যাস লেখেননি। সেই উপন্যাস নিয়ে কখনও ছায়াছবিও হয়নি। আমার লেখা উপন্যাস নিয়ে আবার ছবি হবে, সিনেমা হবে সেটা আমি স্বপ্নেও ভাবিনি। এক্ষেত্রে আমি মনে করি আমি একজন ভাগ্যবান মানুষ। আমার জীবনের একটি স্পেশাল ডে আজকে।
খবর অনলাইন নিউজ পুর্বপশ্চিম ডটকমের।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর ঢাকা ক্লাবে নিজের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত ‘গাঙচিল’ চলচ্চিত্রের মহরত শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি একমাসের মধ্যে বাংলাদেশ পরিবর্তনের স্বপ্ন দেখছে। দশ বছর ধরেই তো তারা এই চেষ্টা চালাচ্ছে। জনগণ বিএনপির কোনো আন্দোলনে সাড়া দেয়নি। দশ বছরে যেটা পারেননি আগামী একমাসে তা পারবে- সেটা পাগলেও বিশ্বাস করবে না। এটা একটা হাস্যকর বিষয়।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি এখন দিবাস্বপ্ন দেখতেই পারে। তবে বেশি দেরি নেই এই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হওয়ার। কারণ তাদের স্বপ্নের সাথে জনগণের কোনো সংযোগ নেই। জনগণ যদি সাড়া না দেয় তাহলে তারা আন্দোলন করবে কাকে নিয়ে? আসলে বিএনপির আরেক নাম হচ্ছে ‘মানি না মানবো না’। এ ছাড়া ‘নালিশ পার্টি’ হিসেবে তো তাদের সুপরিচিতি আছেই।

তিনি বলেন, বিদেশিদের কাছে কান্নাকাটির পর্ব শেষ করে সর্বশেষে জাতিসংঘে গিয়েও নালিশ করলো। জাতিসংঘে কান্নাকাটি করে বাংলাদেশকে ছোট করলো, অসম্মান করল। বিএনপি দেশের জনগণ ও গণতন্ত্রকে অপমান করলো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, পার্লামেন্টের বাইরের কেউ নির্বাচনকালীন সরকারে থাকবে না। নির্বাচনকালীন সরকারের আকার ছোট হবে। নির্বাচনের মূল দায়িত্বে থাকবে নির্বাচন কমিশন। সরকার নির্বাচন পরিচালনায় কমিশনকে সর্বাত্মক সহায়তা করবে।

কাদের বলেন, নির্বাচন যখন আসে তখন অনেক বিষয় মাথাচারা দিয়ে উঠে। অনেকেরই অনেক খায়েশ আছে। আমি শুরু এটুকু জানি- নির্বাচন হবে যথাসময়ে, সংবিধানের আলোকে।
এ সময় আরও উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, সংস্কৃতিবিষয়ক আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম প্রমুখ।

মো. রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট ভাষা হলো সাহিত্য ও সংস্কৃতির মাধ্যম। ইতিহাস ও ঐতিহ্যের বাহন।
সৌদি আরবের জেদ্দায় পোঁছেছে দক্ষিণ কোরিয়ার "স্ট্রে কিডস ব্যান্ডের কিশোররা" । বিনোদন শিল্পে দক্ষিণ কোরিয়া
মোহাম্মদ রাকিব উদ্দিন,  বিনোদন রিপোর্ট  নূপুর রিনিঝিনি শব্দ তরঙ্গ।প্রদীপের মোহনীয় আলো।আর ভেসে আসা আনন্দধারা বহিছে
শিহাব ইকবাল উন্নয়নের জোয়ারে বন্যা আসে দুয়ারে, কন্যা কাঁদে, পুত্র কাঁদে, বাপ-মা কাঁদে ফোঁয়ারে। কাজ
ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ার উপজেলার পদুয়া ইউনিয়নের কৃতি সন্তান তরুণ লেখক রাজীব শীল জীবনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal