, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯

admin

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: জামায়াতের হুঁশিয়ারি

প্রকাশ: ২০১৮-০৯-১২ ১৫:২১:৪২ || আপডেট: ২০১৮-০৯-১২ ১৫:২১:৪২

Spread the love

খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন হবে না: জামায়াতের হুঁশিয়ারিঢাকাঃ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া বাংলাদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে অন্যতম শরীক জামায়াত ইসলামী। খবর অনলাইন পোর্টাল ব্রেকিং নিউজের।

সুত্রে প্রকাশ, দলটির কেন্দ্রীয় নায়েবে আমির ও সাবেক সংসদ সদস্য মিয়া গোলাম পরোয়ার এই হুশিয়ারী দেন ।

বুধবার (১২ সেপ্টেম্বর) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে অনশন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি হুঁশিয়ারি দেন।

মিয়া গোলাম পরোয়ার বলেন, ‘দেশনেত্রীর ওপর বর্বরোচিত অত্যাচার করা হচ্ছে। আদালত তাকে জামিন দিলেও সরকার তাকে কারাগার থেকে বের হতে দিচ্ছে না। আমরা জামায়াত ইসলামী বিএনপির এই অনশনে পূর্ণ সমর্থন জানিয়ে সরকারকে পরিষ্কার ভাষায় বলতে চাই দেশনেত্রীকে নিয়ে যতই ষড়যন্ত্র করুন না কেন তাকে ছাড়া দেশে আর কোনো নির্বাচন হবে না। জনগণ হতে দেবে না।’

আগামীদিনে সকল সংগ্রামে ২০ দলীয় জোটের সাথে জামায়াত ইসলামী থাকবে জানিয়ে গোলাম পরোয়ার হলেন, ‘অতীতের মতো আগামী দিনের সকল আন্দোলনেও জামায়াত ২০ দলীয় জোটের পাশে থাকবে।’ অনশনে বিএনপির শীর্ষনেতারা ছাড়াও ২০ দলীয় জোটের শীর্ষ নেতারা উপস্থিত আছেন।

চট্টগ্রামের বাঁশখালি আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের বক্তব্য। যেখানে তিনি দলের সাধারণ সম্পাদক
ঢাকা: বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রিয় নির্বাহী পরিষদের সিদ্ধান্তের আলোকে দলটির নেতা-কর্মীর উদ্দেশ্য দুই পৃষ্টার নির্দেশনা
নিউজ ডেস্কঃ পৃথিবী পরিবর্তন হয়েছে। মুসলিম বিশ্বেও পরিবর্তন হচ্ছে। সেই পরিবর্তনকে বিবেচনায় এনে জামায়াতের নতুন
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একাত্তরের
বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে দলটির ঢাকা মহানগরীর নেতা মজিবুর রহমান

Logo-orginal

আর টি এম মিডিয়া কর্তৃক প্রকাশিত