, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

খোঁজ মিলেনি শিবির নেতা শাফিউলের” আটকের অভিযোগ অস্বীকার পুলিশের

প্রকাশ: ২০১৮-০৯-১৪ ১৩:৪৮:৪৬ || আপডেট: ২০১৮-০৯-১৪ ১৩:৪৮:৪৬

Spread the love

খোঁজ মিলেনি শিবির নেতা শাফিউলের" আটকের অভিযোগ অস্বীকার পুলিশের(ফাইল ছবি,) রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখার সভাপতি শাফিউল আলমকে সাদা পোশাকে পুলিশ আটক করেছে বলে অভিযোগ জানিয়েছে সংগঠনটি। তাদের দাবি, বুধবার (১২ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে হজ থেকে ফেরত মা ও বড় ভাইকে রিসিভ করতে বিমানবন্দরে গেলে সাদা পোশাকধারী পুলিশ শাফিউল আলমসহ তার ছোট ভাই ও তার বন্ধুকে আটক করে। তবে পুলিশ বলছে, এমন কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সহকারী প্রচার সম্পাদক মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন আটক শাফিউলের মুক্তির দাবি জানান। একইসঙ্গে এভাবে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তারা।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল ১২ সেপ্টেম্বর রাত সাড়ে আটটায় দিকে শাফিউল আলম তার ছোট ভাই ও ছোট ভাইয়ের বন্ধুকে নিয়ে হজ ফেরত মা ও বড় ভাইকে রিসিভ করতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান। মা ও বড় ভাইকে নিয়ে বাসার যাওয়ার উদ্দেশে গাড়িতে উঠলে সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা তাদের গ্রেফতার করে। একইদিন রাতে যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে শাফিউলের বাসা থেকে মো. শফিউল্লাহ ও মো. মা’আজ নামে আরও দুই শিবির কর্মীকে গ্রেফতার করে পুলিশ।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ) মো. মাসুদুর রহমান বলেন, ‘আমাদের কাছে এমন কাউকে আটক বা গ্রেফতারের কোনও তথ্য নেই।

Logo-orginal